সোমবার পর্যন্ত নারায়ণগঞ্জে

নারায়ণগঞ্জে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা মোট ১৬৪ জন


নারায়ণগঞ্জ বাণী২৪ঃ নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় করোনায় আক্রান্তের সংখা ২০ জন সহ করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা ১৬৪ জন।১৪ এপ্রিল সোমবার বাংলাদেশ রোগতত্ব, রোগ নিয়ন্ত্রন ও গবেষণা প্রতিষ্ঠান (আইইডিসিআর) এর ওয়েবসাইডের পরিসংখ্যান থেকে এ তথ্য জানা যায়। এ পরিসংখ্যানে ১৪ এপ্রিল সকাল পর্যন্ত হিসেব উল্লেখ করা হয়।

এর আগে গত ৫ এপ্রিল রবিবার পর্যন্ত করোনায় মোট আক্রান্তের সংখ্যা ছিল ১১ জন। ২৪ ঘন্টায় করোনা ভাইরাসে ১২ জন বেড়ে ৬ এপ্রিল সোমবার এর সংখ্যা দাড়িয়েছে ২৩ জন।

৭ এপ্রিল পর্যন্ত গত ২৪ ঘন্টায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে ১৫ জন। এ নিয়ে নারায়ণগঞ্জে করোনায় আক্রন্তের সংখ্যা মোট ৩৮ জন।
৮ এপ্যিল কারোনায় আক্রান্তের সংখ্যা ৮ জন বেড়ে সংখ্যা দাড়ায় ৪৬ জন। ৯ এপ্যিল করোনায় আক্রান্তের সংখ্যা ১৩ জন বেড়ে দাড়ায় ৫৯ জন।

১০ এপ্রিল করোনায় আক্রান্তের ষংখ্যা ১৬ জন বেড়ে দাড়ায় ৭৫ জন। ১১ এপ্রিল নারায়ণগঞ্জে করোনায় আক্রান্তের সংখ্যা ৮ জন বেড়ে দাড়ায় ৮৩ জন।

১২ এপ্রিলে গত ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত ২৪ জন বেড়ে মোট আক্রান্তের ষংখ্যা দাড়ায় ১০৭ জন। ১৩ এপ্রিলে সোমবার ২৪ ঘন্টায় করোনায় অক্রান্ত হয় আরও ৩৭ জন।

১৪ এপ্রিল পর্যন্ত গত ২৪ ঘন্টায় জেলায় করোনায় আক্রান্ত হয় আরও ২০ জন।এ নিয়ে নারায়ণগঞ্জে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে মোট ১৬৪ জন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নারায়ণগঞ্জ

নারায়ণগঞ্জের ফলাফল-আসন অনুসারে নির্বাচিতদের তালিকা

নারায়ণগঞ্জ বাণী২৪কমঃ সফল ভাবে শেষ হলো দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়, আর শেষ হয় বিকাল ৪টায়।