২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত

নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত আরও ৪২ জন-২ জনের মৃত্যু

নারায়ণগঞ্জ বাণী২৪ঃ নারায়ণগঞ্জে জেলার বিভিন্ন এলাকা থেকে গত ২৪ ঘন্টায় ৭১৮ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এর মধ্যে গত ২৪ ঘন্টায় জেলায় করোনায় আক্রান্ত হয়েছে ৪২ জন। এ নিয়ে ২৯ মে শুক্রবার পর্যন্ত জেলায় মোট ১১ হাজার ১১৯ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে এবং জেলায় করোনায় আক্রান্ত হয়েছে মোট ২ হাজার ৫৩২ জন।

আক্রান্তদের মধ্যে গত ২৪ ঘন্টায় ২ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করেছে ৭৭ জন। গত ২৪ ঘন্টায় মৃতদের মধ্যে নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবাইল এলাকায় একজন পুরুষ (৫৪) ,এবং অপর একজন সোনারগাঁয়ের সাদিপুর ইউনিয়নে পুরুষ (৫০) মৃক্যু বরণ করেছেন।



২৯ মে শুক্রবার নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন অফিস থেকে এ তথ্য জানা যায়।

জেলা সিভিল সার্জন অফিস জানায়. নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এলাকায় গত ২৪ ঘন্টায় ২০ জন সহ ১ হাজার ৭৪ জন করোনায় আক্রান্ত হয়েছে। আড়াই হাজার উপজেলায় মোট ১১৯ জন, বন্দর উপজেলায় ( ৫টি ইউনিয়ন) গত ২৪ ঘন্টায় ২ জন সহ ৭৪ জন, রুপগঞ্জ উপজেলায় মোট ২৪৪ জন, নারায়ণগঞ্জ সদর উপজেলায় গত ২৪ ঘন্টায় ২০ জন সহ ৮২৪ জন এবং সোনারগাঁ উপজেলায় মোট ১৯৭ জন করোনায় আক্রান্ত হয়েছে।

আক্রান্তদের মধ্যে নারায়ণগঞ্জ নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এলাকায় মৃতু বরণ করেছে মোট ৫১ জন, এবং সুস্থ হয়ে বাড়ি ফিরেছে ৪৩৬ জন। বন্দর (৫টি ইউনিয়নে) উপজেলায় মৃত্যু বরণ করেছে ২ জন এবং সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৩ জন।



রুপগঞ্জ উপজেলায় মৃত্যু বরণ করেছে ১ জন এবং সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৮ জন, নারায়ণগঞ্জ সদর উপজেলায় গত ২৪ ঘন্টায় ১ জন সহ মৃত্যু বরণ করেছেন ১৭ জন এবং সুস্থ হয়েছে মোট ২১৭। সোনারগাঁ উপজেলায় গত ২৪ ঘন্টায় ১ জন সহ মোট ৫ জন করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করেছে।

আক্রান্তদের মধ্যে সুস্থ ঃ জেলায় করোনায় আক্রান্তদের মধ্যে বিভিন্ন ভাবে চিকিৎসা গ্রহন করে সুস্থ হয়ে মোট ৭০৯ জন। এদের মধ্যে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এলাকায় ৪২৭ জন, আড়াইহাজার উপজেলায় ৩০ জন বন্দল উপজেলায় ( ৫ টি ইউনিয়নে ) ১৩ জন, রুপগঞ্জ উপজেলায় ৮ জন, নারায়ণগঞ্জ সদর উপজেলায় ২১১ জন এবং সোনারগাঁ উপজেলায় মোট ২০ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

আরও খবর পড়তে নিচের লিংকে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সারাদেশে করোনা

দেশে গত ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত আরও ৩৭৭৫ জন- ৪১ জনের মৃত্যু

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ বাংলাদেশে গত ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত হয়েছে আরও ৩৭৭৫ জন এবং আক্রান্তদের মধ্যে মৃত্যু বরণ করেছে আরও ৪১ জন।