করোনা

নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় নতুন করে আরও ৫৯ জন করোনায় আক্রান্ত-১ জনের মৃত্যু

নারায়ণগঞ্জ বাণী২৪ঃ নারায়ণগঞ্জের বিভিন্ন এলাকা থেকে গত ২৪ ঘন্টায ৬৫৭ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। তাদের মধ্যে গত ২৪ ঘন্টায় জেলায় কোভিড-১৯ পজেটিভ এসেছে ৫৯ জন। গত ২৪ ঘন্টায় আক্রান্তদের মধ্যে আরও ১ জনের মৃত্যু হয়েছে।

এ নিয়ে ১৬ জুন মঙ্গলবার পর্যন্ত জেলায় করোনায় আক্রান্ত হয়েছে মোট ৪ হাজার ১৮৬ জন। আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত মৃত্যু হয়েছে মোট ৯৭ জনের।



১৬ জুন মঙ্গলবার নারায়ণগঞ্জ জেলা স্বাস্থ্য বিভাগ থেকে এ তথ্য জানা যায়।

এর আগে গত ১৫ জুন পর্যন্ত জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা ছিল ৪ হাজার ১২৭ জন। এবং মৃৃতের সংখ্যা ছিল ৯৬ জন।

জেলা স্বাস্থ্য বিভাগ জানায়, গত ২৪ ঘন্টায় জেলার আড়াইহাজার উপজেলা এলাকা থেকে ৫১ জন, বন্দর উপজেলা এলাকা থেকে ১৪ জন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এলাকা থেকে ২১২ জন, রূপগঞ্জ উপজেলা এলাকা থেকে ২৩৪ জন, নারায়ণগঞ্জ সদর উপজেলা এলাকা থেকে ১০০ জন এবং সোনারগাঁ উপজেলার বিভিন্ন এলাকা থেকে ৪৬ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এ নিয়ে জেলার বিভিন্ন এলাকা থেকে গত ২৪ ঘন্টায় ৬৫৭ জন সহ এ পর্যন্ত ২০ হাজার ৪৬ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে।

 

সংগৃহীত নমুনা থেকে পরীক্ষার সর্বশেষ প্রাপ্ত রিপোর্ট অনুযায়ী আড়াইহাজার উপজেলায় গত ২৪ ঘন্টায় ৯ জন সহ করোনায় আক্রান্ত হয়েছে ৩৯০ জন। বন্দর উপজেলায় (৫ টি ইউনিয়নে) গত ২৪ ঘন্টায় ৩ জন সহ ১২৬ জন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এলাকায় গত ২৪ ঘন্টায় ১৭ জন সহ ১ হাজার ৪৯৬ জন, রূপগঞ্জ উপজেলায় গত ২৪ ঘন্টায় ১৮ জন সহ ৭৪১ জন, নারায়ণগঞ্জ সদর উপজেলায় গত ২৪ ঘন্টায় ১১ জন সহ ১ হাজার ৮১ এবং সোনারগাঁ উপজেলায় গত ২৪ ঘন্টায় ১ জন সহ ৩৫২ জন করোনায় আক্রান্ত হয়েছে। সব মিলিয়ে জেলায় গত ২৪ ঘন্টায় ৫৯ জন সহ করোনায় আক্রান্ত হয়েছে মোট ৪ হাজার ১৮৬ জন।


আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত আড়াইহাজার উপজেলায় মৃত্যু বরণ করেছে ৩ জন এবং সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১১৯ জন। বন্দর উপজেলায় মৃত্যু বরণ করেছে ৩ জন এবং সুস্থ হয়েছে ৩০ জন। নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এলাকায় মৃত্যু বরণ করেছে ৫৬ জন এবং সুস্থ হয়েছে ৯৩২ জন। রূপগঞ্জ উপজেলায় মৃত্যু বরণ করেছে ২ জন এবং সুস্থ হযেছে ১৯২ জন। নারায়ণগঞ্জ সদর উপজেলায় মৃত্যু বরণ করেছে ২০ জন এবং সুস্থ হয়েছে মোট ৪৭১ জন। সোনারগাঁ উপজেলায় মৃত্যু বরন করেছে মোট ১৩ জন এবং সুস্থ হয়ে বাড়ি ফিরেছে ৫৩ জন। এ নিয়ে জেলায় করোনায় আক্রান্তদের মধ্যে মোট ৯৭ জন মৃত্যু বরণ করেছে এবং সুস্থ হয়ে বাড়ি ফিরেছে ১ হাজর ৭৯৭ জন।


এ নিয়ে জেলায় ১৬ জুন মঙ্গলবার পর্যন্ত জেলায় করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করেছে মোট ৯৭ জন এবং সুস্থ হয়ে বাড়ি ফিরেছে মোট ১ হাজার ৭৯৭ জন।

আরও পড়ুন নিচের লিংকে ক্লিক করে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শপিংমল

যে কারনে রাত ৮ টার পর সারাদেশে মার্কেট-দোকান বন্ধ রাখার নির্দেশ দেয়া হলো

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ রাত ৮ টার পর সারাদেশে মার্কেট-দোকান বন্ধ রাখার নির্দেশ দেয়া হয়েছে। আওয়াতায় থাকছে  বিপণি বিতান, কাঁচা বাজার সহ অন্য সকল দোকান পাঠও।