গনধর্ষণ
প্রতিকি ছবি

নারায়ণগঞ্জে চলন্ত বাসে তরুণীকে আবারও ধর্ষণ করলো ড্রাইভার,হেলপার

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ নারায়ণগঞ্জে চলন্ত বাসে তরুণীকে আবারও ধর্ষণ করার ঘটনা ঘটেছে। এ ঘটনায় জরিত বাসটির চালক ও হেলপারসহ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো কিশোরগঞ্জের মিঠামাইনের নূরুল হক (৪৫), রূপগঞ্জের চনপাড়ার বুলেট (২৮) ও বরগুনার শান্ত মিয়া (৩২)। ১৯ ডিসেম্বর রবিবার রাত ১০ টা দিকে নারায়ণগঞ্জ জেলার বন্দর উপুজেরার চিটাগাংরোড-মদরপুর রোডে এ ঘটনা ঘটে।



জানা গেছে,রবিবার রাত ১০টার দিকে যাত্রাবাড়ী থেকে ছেড়ে আসা একটি বাসে ওই তরুণী রূপগঞ্জের  যাচ্ছিলেন। বাসটি চিটাগাং রোডে আসতেই সকল যাত্রী নেমে গেলেও মেয়েটিকে বলা হয়ে তাকে কাচপুরে নামিয়ে দেওয়া হবে।

এরপর বাসের দরজা-জানালা বন্ধ করে  চলন্ত বাসের মধ্যে ওই তরুণীকে চালক, হে



লপার ও কন্ট্রাকটার মিলে ধর্ষণ করে। ধর্ষণের পর মেয়েটিকে মদনপুরে বাস থেকে নামিয়ে দেয়া হয়। মেয়েটি ছাড়া পেয়ে ৯৯৯ ফোন করলে দ্রুত ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ।



বন্দর থানার থানার অফিসার ইনচার্জ (ওসি) দিপক চন্দ্র সাহা জানান,খবর পেয়ে রাতেই অভিযান চালিয়ে ভিযুক্ত বাসটির চালক, হেলপার ও কন্টাক্টরকে আটক করা হয়েছে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সুপ্রিমকোর্ট

বিয়ের প্রতিশ্রুতি ভাঙলেও সম্মতিক্রমে শারীরিক সম্পর্ক ধর্ষণ হবে না-হাইকোর্ট

নারায়গঞ্জ বাণঅী২৪.কমঃ বিয়ের প্রতিশ্রুতি ভাঙলেও সম্মতিক্রমে শারীরিক সম্পর্ক ধর্ষণ হবে না বলে জানিয়ে দিয়েছে হাইকোর্ট। একই  সাথে ”বিয়ের প্রলোভনে ধর্ষণ” এমন একটি মামলা খারিজ করে দেয় হাইকোর্ট।