মামুনুল হক

নারায়ণগঞ্জে তান্ডবের ঘটনায় মামুনুল হকের সংশ্লিষ্টতা পেয়েছে সিআইডি-নেওয়া হবে রিমান্ডে

নারায়ণগঞ্জ বাণী২৪কমঃ নারায়ণগঞ্জে হেফাজতের তান্ডবের ঘটনায় সংগঠনটির যুগ্ম মহাসচিব মামুনুল হকের সংশ্লিষ্টতা পেয়েছে সিআইডি। বর্তমানে মামুনুল হক ঢাকার একটি মামলায় রিমান্ডে থাকায় এ রিমান্ড শেষ হলে তাকে নারায়ণগঞ্জের একটি মামলায় আদালতে নিয়ে রিমান্ডের আবেদক করা হবে বলে জানিয়েছে সিআইড।



২০ এপ্রিল পুিলশের অপরাধ তদন্ত সংস্থা সিআইডি প্রধান ব্যারিস্টার মাহবুবুর রহমান তার নিজ কার্যালয়ে সাংবাদিকদের সাথে আলাপকালে এ তথ্য জানান।

আরও পড়ুনঃ-৭ দিনের রিমান্ডে মামুনুল হক-চাকুরি হারালেন সোনারগাঁও থানার ওসি

এরই মধ্যে হেফাজতের তান্ডবের ঘটনায় দায়ের করা মামলার মধ্যে ২৩ টি মামলার তদন্তের দায়িত্বভার পেয়েছে সিআইডি। এদের মধ্যে রয়েছে নারায়ণগঞ্জে দায়ের করা ২ টি মামলা। এসব মামলায় মামুনুল হকের সংশ্লিষ্টতা রয়েছে কিনা থাকলে কোন মামলায় তার সংশ্লিষ্টতা রয়েছে, সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে সিআইডি প্রধান জানান, প্রাথমিক ভাবে নারায়ণগঞ্জে দায়ের করা মামলায় তার সংশ্লিষ্টতা পাওয়া গেছে।


আমরা মামলাগুলো পর্যালেচনা করছি। যদি অন্য কোন মামলায় তার সংশ্লিষ্টতা পাওয়া যায় তবে আইনানুগ ব্যাবস্থা গ্রহন করা হবে উল্লেখ করে সিআইডি প্রধান জানান, মামুনুল হক একটি মামলায় রিমান্ডে আছেন। সেটি শেষ হলে আমরা তাকে রিমান্ডে আনব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নারায়ণগঞ্জে মসজিদে বিষ্ফোরন

নারায়ণগঞ্জে মসজিদে বিষ্ফোরন-দায়িত্বে অবহেলায় তিতাসের ৮ কর্মকর্তা গ্রেফতার

নারায়ণগঞ্জ বাণী২ঃ নারায়ণগঞ্জের ফতুল্লার তল্লা এলাকায় বায়তুস সালাত জামে মসজিদে বিষ্ফোরনের ঘটনায় দায়িত্ব অবহেলার অভিযোগে তিতাসের ৮ কর্মকর্তাকে গ্রেফতার করেছে