জেলা প্রশাসক
প্রতিকি ছবি

নারায়ণগঞ্জে দূর্গাপুজা উদ্যাপনে যেসব নির্দেশনা দিয়েছে জেলা প্রশাসক

নারায়ণগঞ্জ বাণী২৪ঃ নারায়ণগঞ্জে আসন্ন দূর্গাপূজা পালন উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় জেলা প্রশাসক মোঃ জসিম উদ্দিন দুর্গাপূজা পালনে কিছু নির্দেশনা প্রদান করেন।

১৭ সেপ্টেম্বর বৃহষ্পতিবার নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের সভা কক্ষে এ সভা অনুষ্ঠিত হয় এবং জেলা প্রশাসক মোঃ জসিম উদ্দিন সভায় উপস্থিত থেকে নির্দেশনা মূলক বক্তব্য প্রদার করেন।



করোনাকালীন সময়ে নারায়ণগঞ্জ জেলার হিন্দু সম্প্রদায়ের লোকজন অনেক ধৈর্য্য ও সহিঞ্চুতার পরিচয় দিয়েছে উল্লেখ করে জেলা প্রশাসক তার বক্তব্যে বলেন, যেহেতু করোনা সংক্রমনের সময় চলছে তাই সামাজিক দুরত্ব ও স্বাস্থ্য বিধি নিশ্চিত করেই পূজা উদযাপন করতে হবে।

পূজা উদযাপন উপলক্ষ্যে বিভিন্ন নির্দেশনামূলক বক্তব্য দিতে গিয়ে জেলা প্রশাসক বলেন, প্রতিটি পুজা মন্ডপের রাস্তা প্রশস্ত রাখতে হবে। যাতে করে সামাজিক দূরত্ব বজায় থাকে। বিদ্যুতের ঘাতটি হলে বিকল্প হিসেবে জেনারেটরের ব্যাবস্থা করতে হবে। কেউ যেন কোন গুজব ছড়াতে না পারে সেদিকে খেয়াল রাখতে হবে।



প্রশাসনের প্রস্ততি সম্পর্কে তিনি আরও বলেন পুজা উপলক্ষ্যে মেডিকেল টিম থাকবে, ফায়ার সার্ভিসের কর্মীরা প্রস্তুত থাকবে, নিরাপত্তা জোরদার করা হবে। সংশ্লিষ্ট দপ্তর যদি আপনাদের সহযোগীতা না করে তাহলে আমাকে জানাবেন।

নারায়ণগঞ্জ জেলা হিন্দু বৌদ্ধ, খৃষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক প্রদীপ কুমার সাহা, মহানগর সভাপতি লিটন চন্দ্র পাল, জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক লিখন সরকার, মহানগর পূজা উদযাপন পরিষদের সভাপতি অরুণ কুমার দাস সহ পূজা উদযপন পরিষদের সিনিয়র নেতারা এ সময় উপস্থিত ছিলেন।


 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শামীম ওসমান

নারায়ণগঞ্জ সিটি নির্বাচন-আজ সংবাদ সম্মেলনে যা বল্লেন শামীম ওসমান

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ নির্বাচনের সময় আমি কেনো সাবজেক্ট ম্যাটার (আলোচনার বিষয়) হবো, জানতে চাই। কে প্রার্থী who cares? সবসময় নৌকার প্রতি সাপোর্ট, প্রার্থী আম গাছ অথবা কলাগাছ