নিহত

নারায়ণগঞ্জে বালুবাহী বাল্কহেড ডুবে ৪ শ্রমিকের নিহত

নারায়ণগঞ্জ বাণী২৪কমঃ নারায়ণগঞ্জে বুড়িগঙ্গা নদীতে বালুবাহী বাল্কহেড ডুবে ৪ শ্রমিকের মৃত্যু হয়েছে। ৩ জানুয়ারী শুক্রবার ভোরে নারায়ণগঞ্জ সদর উপজেলার ধর্মগঞ্জ খেয়াঘাট এলাকা থেকে ডুবে যাওয়া বাল্কহেডসহ ৪ জনের মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিসের সদস্যরা। এসময় বাল্কহেডের মাস্টারসহ দু’জনকে জীবিত উদ্ধার করা হয়েছে।

নিহতরা হলেন, পিরোজপুরের কাউখালীর চাষেরকাঠি এলাকার আব্দুর রব তালুকদারের ছেলে মোস্তফা (৫৫), পিরোজপুরের বটবাড়ির ছোট আরজি এলাকার রাশেদ হাওলাদারের ছেলে বাবু (১৮), ঝালকাঠির নলছিটির কান্দেবপুর এলাকার তৈয়ব আলীর ছেলে লুৎফর রহমান (৩৯) ও বরিশালের বানারিপাড়ার ইলুহার এলাকার মহিবুল্লাহ (৬০)।

বাল্কহেডের মাস্টারের বরাত দিয়ে ফতুল্লার বিসিক শিল্পনগরীর ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মোহাম্মদ কাজল মিয়া জানান, গত বৃহস্পতিবার (২ জানুয়ারী) দিবাগত রাত আড়াইটার দিকে ফতুল্লার ধর্মগঞ্জ খেয়াঘাট এলাকায় বুড়িগঙ্গা নদীতে বাল্কহেডটি নোঙর করে পরিষ্কার করা হয়। পরিষ্কার করার সময় হয়তো কোনো স্থানে ছিদ্র হয়ে যায়। পরে শ্রমিকরা ঘুমিয়ে পড়লে বাল্কহেডের ভেতর পানি প্রবেশ করে ডুবে যায়।

এতে বাল্কহেডের ভেতরে থাকা ৬ জনের মধ্যে ৪ জন মারা যান। আর বাল্কহেডের মাস্টারসহ দুইজনকে জীবিত উদ্ধার করা হয়।
তিনি আরও জানান, নিহত সকলেই বাল্কহেডের শ্রমিক। পরে পাগলা নৌ পুলিশ মরদেহ উদ্ধার করে কেরানীগঞ্জ থানায় নিয়ে যায়। স্বজনরা গেলে তাদের কাছে লাশ হস্তান্তর করা হবে বলে জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মসজিদে বন্দুকধারীদের হামলা-১৮ মুসুল্লি নিহত,আহত প্রায় ২০

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ মসজিদে বন্দুকধারীদের হামলায় ১৮ জন নিহত হয়েছেন। একই  সাথে অপহরন করা হয়েছে অন্তত ১০ জনক এবং আহত হয়েছে প্রায় ২০ জন। খবর রয়টার্স, এপি ও ইন্ডিয়ান এক্সপ্রেসের।