নারায়ণগঞ্জে করোনার

নারায়ণগঞ্জে ভয়ঙ্কর রুপ করোনা-একদিনে সর্বোচ্চ মৃত্যু -বিস্তারিত

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ নারায়ণগঞ্জে ভয়ঙ্কর রুপ ধারণ করেছে করোনা ভাইরাস।ক্রমেই বাড়ছে জেলায় মৃত্যুর সংখ্যা। তবে জনমনে নেই সবধানতা। পথে-প্রন্তরে, চলাফেরায় দেখে যায় না স্বাস্থ্য মন্ত্রনালয় থেকে প্রদানকৃত স্বাস্থ বিধি মানা বা সামাজিক দূরত্ব মানার বালাই।

বড় আকরের গনপরিবহন বন্ধ থাকলেও রাস্থায় অবাধে চলাফেরা করছে ব্যটারি চালিত রিক্সা সহ সিএনজি চালিত অটোরিক্সা। তবে সেখানে নেই সামাজিক দূরত্বের বালাই।




জনসাধারনের চলাফেরায় নেই কোন সাবধানতা, শপিংমল বন্ধ থাকলেও খোলা রয়েছে নিত্য প্রয়োজনী সকল দোকান-পাট। তদের সেখানেও মানা হয়না স্বাস্থ্য বিধি ও সামাজিক দূরত্ব।

এমন চলতে থাকলে নারায়ণগঞ্জে হয়তো দেখবে করোনার আরও ভয়াবহ রুপ।

গত ২৪ ঘন্টায় জেলার ৩শ শয্যা হাসপতালে চিকিৎসাধিন অবস্থ্যায় মৃত্যু বরণ করেছে ৬ জন। মৃত্যু ব্যাক্তিদের মধ্যে জেলার সোনারগাঁ উপজেলার ৩ জন,বন্দর উপজেলার ২ জন ও সিটি এলাকার ১ জন।


মৃত্যুবরণকারী ৬ জনের মধ্যে  ৫ জন পুরুষ ও ১ জন নারী। সোনারগাঁয়ের ৩ জনের বয়স ৩০. ৫ ও ৬০ বছর। বন্দরের মৃত্যু হওয়া ২ জনের বয়ষ ৪৮ ও ৬০ বছর এবং সিটি এলাকার মৃত্যু হওয়া ব্যাক্তির বয়স ৭০ বছর। নতুন মৃত্যু হওয়া ৬ জন সহ জেলায় মোট মৃত্যুর সংখ্যা দাড়াঁলো ২৭৮ জনে।



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

লকডাউন

আরও বাড়ানো হলো কঠোর লকডাউন

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ করোনা সংমণ দমনে দেশে চলমাল কঠোর লকডাউন আরও বৃদ্ধি করা হয়েছে। চলতি লকাডাউন চলবে  আগামী ১৪ জুলাই পর্যন্ত ।