করোনা

বৃহস্পতিবার-নারায়ণগঞ্জে ভয়ঙ্কর রুপ কারোনার,২৪ ঘন্টায় আক্রান্ত ১০০,সর্বশেষ আপডেট

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ  নারায়ণগঞ্জে দিনে দিনে ভয়ঙ্কর রুপ ধারণ করছে করোনা। গত ২৪ ঘন্টায় সংক্রমণের নুতন রেক।ক্রমশই বেড়েই চলেছে নারায়ণগঞ্জে করোনার সংক্রমণ। নতুন করে গত ২৪ ঘন্টায় জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা গত কয়েক মাসের তুলনায় সবচেয়ে বেশি আজ । 



তবে হটাৎ করে জেলায় গত কয়েক মাসের রেকর্ড ভেঙ্গে প্রতিদিনি আক্রান্ত হচ্ছে রেকর্ড হচ্ছে। গত ২৪ ঘন্টায় নতুন করে করোনায় হয়েছে ১০০  জন । করোনার সংক্রমণের ভয়াবহতা রোধে নারায়ণগঞ্জে সহ সারাদেশে চলঠে কঠোর লকডাউন।



বাংলাদেশে ভারতে সংক্রমিত করোনার ধরণ পাওয়ার পর থেকে দেশে করোনায় আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা দিন দিন বেড়েই চলেছে।



আরও পড়ুনঃ-নারায়ণগঞ্জে আসার পথে বাসের ভেতরে ড্রাইভার সহ ৬ জন মিলে গনধর্ষণ

গত ২৪ ঘন্টায় জেলার সিটি এলাকা সহ জেলার সকল উপজেলায় পাওয়া গেছে করোনা আক্রান্তর রোগী।  এর মধ্যে সিটি এলাকায় ২৮ জন,রুপগঞ্জ উপজেলায় ১৬ জন,সোনারগাঁও উপজেলায় ১৩ জন, বন্দর উপজেলায় ১৭ জন, আড়াইহাজার উপজেলায় ২ এবং সদর উপজেলায় আক্রান্ত হয়েছে ২৪ জন ।

আরও জানুনঃ-প্রশিক্ষন সেন্টারের তালিকা সমূহ দেখতে এখানে ক্লিক করুন



সব মিলিয়ে জেলার গত ২৪ ঘন্টায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে ১০০ জন।  নতুন  মৃত্যু না থাকায় মোট মৃত্যুর সংখ্যা ২২৩ জন এবং নতুন আক্রান্ত সহ মোট আক্রান্তের সংখ্যা  ১৪ হাজার ৯০ জন।



জেলা থেকে গত ২৪ ঘন্টায় নতুন করে ৪১২ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন সংগ্রীহিত নমুনা সহ জেলায় মোট নমুনা সংগ্রহের সংখ্যা ১ লাখ ১১ হাজার ১৫৩ টি। এছাড়াও জেলায় করোনা আক্রান্তদের মধ্যে মোট সুস্থতার সংখ্যা ১৩ হাজার ২৯২জন।

বর্তমানে জেলায় করোনার আক্রান্ত রোগীর সংখ্যা ৫৭৫জন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

গ্রেফতার

রুপগঞ্জে ইয়াবা সহ মাদক ব্যবসায়ি গ্রেফতার

নারায়গঞ্জ বাণী২৪.কমঃ রুপগঞ্জে ইয়াবা সহ এক মাদক ব্যবসয়িকে  গ্রেফতার করেছে পলিশ। গ্রেফতার হওয়া মাদক ব্যবসায়ির নাম মামুন। সে  মাদক কারবারি মামুন উপজেলার