দলের মধ্যে কোন্দল সৃষ্টিকারীদের কোন ছাড় দেবো না-শামীম ওসমান

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ  দলের মধ্যে অভ্যন্তরীন কোন্দল সৃষ্টিকারীদের কোন ছাড় দেবো না’ উল্লেখ করে হুশিয়ারি দিয়েছেন নারায়ণগঞ্জ-৪  আসনের সাংসদ একেএম শামীম ওসমান।

তিনি বলেন, ‘অন্য দিক দিয়ে লাইন কইরা কেউ নেতা হইতে চাইলে পারবেন না। এই হাতের ফাঁক দিয়ে বের হইয়া কেউ নেতা হইতে পারবেন না। একসাথে চলবো, একসাথে বাচবো, একসাথে মরবো।

১৬ ফেব্রুয়ারি শনিবার বিকেলে ফতুল্লার নাসিম ওসমান মেমোরিয়াল পার্কে নেতাকর্মীদের সাথে নির্বাচন পরবর্তী এক মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

তিনি আরও বলেন, ‘কিছু কিছু লোক চেষ্টা করবে দ্বন্দ সৃষ্টি করার জন্য। অভিযোগ থাকলে আমাকে বলবেন। অভ্যন্তরীন দ্বন্দ কেউ করবেন না। দলের সমস্যা দলের সিনিয়র নেতারাই সমাধান করবে, বাইরের কেউ এসে সমাধান করবে না।’

শামীম ওসমান বলেন, ‘যদি কেউ মনে করেন, শেখ হাসিনার সরকারকে আমরা ক্ষমতায় বসিয়ে দিয়েছি, তাহলে তাদের বলবো, আপনারা এই কথা মনে কইরেন না। অন্তত নারায়ণগঞ্জে যেন এই কথা কেউ মনে না করেন। নারায়ণগঞ্জের নেতাকর্মীদের রাজপথে দখলে রাখার ক্ষমতা পূর্বেও ছিল, এখনও আছে, ভবিষ্যতেও থাকবে। আমরা কারোর উপর ভরসা করে আওয়ামীলীগ করে না। আমরা কেবল শেখ হাসিনার নির্দেশেই চলি।’ সাংসদ আরও বলেন, ‘আমি প্রতিটা ঘরে ঘরে আবার যাবো। আমরা পুলিশ, র‌্যাব, বিজিবিসহ সকল আইনশৃঙ্খলা বাহিনীর নম্বরের তালিকা জনগণের ঘরে ঘরে গিয়ে দিয়ে আসবো। যাতে কেউ আশেপাশে কোন দুর্নীতি দেখলে তারা প্রশাসনকে দ্রুত জানাতে পারে।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা, ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি এম সাইফুল্লাহ বাদল, সাধারণ সম্পাদক এম শওকত আলী, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান, সাধারণ সম্পাদক ইয়াছিন মিয়া সহ আওমীল গের আরো নেকা-কর্মীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শামীম ওসমান

নারায়ণগঞ্জ সিটি নির্বাচন-আজ সংবাদ সম্মেলনে যা বল্লেন শামীম ওসমান

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ নির্বাচনের সময় আমি কেনো সাবজেক্ট ম্যাটার (আলোচনার বিষয়) হবো, জানতে চাই। কে প্রার্থী who cares? সবসময় নৌকার প্রতি সাপোর্ট, প্রার্থী আম গাছ অথবা কলাগাছ