শামীম ওসামন-

নারায়ণগঞ্জ-৪ আসনে শামীম ওসমানের ব্যাপক নির্বাচনী প্রচারণা

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনে ব্যাপক প্রচারণা শুরু করেছেন আওয়ামীলীগ মনোনিত প্রার্থী এ কে এম শামীম ওসমান। জাতীয় ঐক্য ফ্রন্টের মনোনিত প্রার্থী মাওলানা মনির হোসেন কাশেমী স্থানীয় ভাবে ততটা পরিচিত না হলেও ভোটেন মাঠে তাকে ছোট করে দেখছেনা শামীম ওসমান। তাই তিনি নির্বাচনের মাঠে সরব প্রচারণা চালিয়ে যাচ্ছেন প্রতিনিয়ত।

শমীম ওসমানের নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে প্রতিদিন বিভিন্ন এলাকায় উঠান বৈঠক, গনসংযোগের মাধ্যমে লিফলেট বিতরন সহ বিভিন্ন ভাবে সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরছেন এবং এই উন্নয়নের ধারাবহিকতা ধরে রাখতে আবারো নৌকায় ভোট চাইছেন শামীম ওসমান।

এদিকে শামীম ওসমানের পাশাপাশি স্বামীর জণ্য ভোট চাইতে মাঠে নেমেছেন নারায়ণগঞ্জ মহিলা সংস্থার চেয়ারম্যান লিপি ওসমান। তিনিও প্রতিদিন বিভিন্ন এলাকায় লিফলেট বিতরন, উঠান বৈঠক ও গনসংযোগের মাধ্যমে স্বাধীনতার স্বপক্ষের শক্তির পক্ষে কাজ করার এবং নৌকা প্রতিকে ভোট চাইছেন লিপি ওসমান।

এ ছাড়াও শামীম ওসমানের নির্বাচনী প্রচারণা চালাচ্ছে আওয়ামীলীগের নেতৃত্বে গঠিত প্রায় ২১৬ টি নির্বাচন পরিচালনা কমিটি। প্রতিদিনই যার যার এলাকা ভিত্তিক এ সকল কমিটির সদস্যরা বিভিন্ন ভাবে নির্বাচনী প্রচারণা চালিয়ে যাচ্ছেন। যেখানেই শামীম ওসমান সেখানেই হাজারো জনতার সমাবেশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শামীম ওসমান

নারায়ণগঞ্জ সিটি নির্বাচন-আজ সংবাদ সম্মেলনে যা বল্লেন শামীম ওসমান

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ নির্বাচনের সময় আমি কেনো সাবজেক্ট ম্যাটার (আলোচনার বিষয়) হবো, জানতে চাই। কে প্রার্থী who cares? সবসময় নৌকার প্রতি সাপোর্ট, প্রার্থী আম গাছ অথবা কলাগাছ