নাসিকের ৮৭০ কোটি টাকার বাজেট ঘোষনা করলেন মেয়র আইভী

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২০১৯-২০ অর্থবছরের জন্য ৮৭০ কোটি ৩৯ লাখ ৭৭ হাজার ৭৬ টাকার বাজেট ঘোষনা করেছেন সিটি মেয়র ডা.সেলিনা হয়াৎ আইভী।

১৪ জুলাই রবিবার নগর ভবনে এ বাজেট ঘোষনা করেন তিনি। এসময় জনসাধারণ ও বিভিন্ন পেশা জীবী মানুষের প্রশ্নের উত্তর দেন তিনি।

২০১৯- ২০ অর্থবছরের বাজেটে জলাবদ্ধতা নিরসনে ২৭ টি ওর্য়াডে ড্রেন নির্মান, রাস্তাঘাট নির্মান ও অবকাঠামোগত উন্নয়নের প্রতি জোর দেওয়া হয়েছে। এছারাও বাজেটে বিভিন্ন সেতু নির্মান ও পূণনির্মান, তথ্য প্রযুক্তি, শিক্ষা, স্বাস্থ, খেলাধুলা, দারিদ্র্য বিমোচন ও যানযট নিরসনের উপরে বিশেষ গুরুত্ব আরোপ করা হয়েছে।

এছারাও এমজিএসপি, এডিবি, সিজিপি’র প্রকল্পের আওতায় আবকাঠামো নির্মান,পরিবেশ সংরক্ষন ও সিটির খালগুলো পুনঃখননের মাধ্যেমে জালাবদ্ধতা নিরসনের জন্য বরাদ্ধ রাখা হয়েছে বাজেটে।

বাজেট ঘোষনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সরকারের পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী(বীর প্রতিক)। এছারাও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য হোসনে আরা বেগম বাবলী, সিটি কর্পোরেশনের সিইও এহতেশামুল হক, প্যানেল মেয়র আফরোজা হাসান বিভা সহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক ব্যাক্তিবর্গ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আইভী

তৈমূর শামীম ওসমানের তোতা পাখি-আইভী-বিস্তারিত পড়ুন

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ বিএনপির সাবেক নেতা ও নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের স্বতন্ত্র মেয়র প্রার্থী  তৈমূর শামীম ওসমানের তোতা পাখি বলে মন্তব্য করেছেন সাবেক মেয়র আইভী।