করোনার টিকা

নিয়েছেন করোনার টিকা-তবুও করোনায় আক্রান্ত ত্রাণ সচিব

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ করোনার ভ্যাকসিন গ্রহন করার পড়েও করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ সচিব মো. মোহসীন। ত্রাণ সচিব করোনার টিকা গ্রহন করেছেন গত ৭ ফেব্রুয়ারি।

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ সচিব মো. মোহসীনের করোনায় আক্রান্ত হওয়া খবরটি নিশ্চিত করেছেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মো. সেলিম হোসেন।



মো. সেলিম হোসেন জানান, করোনার লক্ষণ দেখা দেয়ায় ত্রাণ সচিব মো. মোহসীন গত ১৮ ফেব্রুয়ারি নমুনা পরীক্ষার জন্য প্রেরন করেন। এরপর ১৯ ফেব্রুয়ারি ফলাফল পজিটিভ আসে। সচিব মো. মোহসীনের করোনা পজেটিভ হওয়ার পর  শ্বাসকষ্ট দেখা দিলে তাকে ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। এখন তিনি রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।



এর আগে গত ৭ ফেব্রুয়ারি দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ সচিব মো. মোহসীন হোসেন জাতীয় ক্যান্সার গবেষণা ইনস্টিটিউট ও হাসপাতালে টিকা নিয়েছিলেন। করোনার ভ্যাকসিন গ্রহনের ১২ দিনের মাথায় তিনি করোনা ভাইরাসে আক্রান্ত হলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

গ্রেফতার

রুপগঞ্জে ইয়াবা সহ মাদক ব্যবসায়ি গ্রেফতার

নারায়গঞ্জ বাণী২৪.কমঃ রুপগঞ্জে ইয়াবা সহ এক মাদক ব্যবসয়িকে  গ্রেফতার করেছে পলিশ। গ্রেফতার হওয়া মাদক ব্যবসায়ির নাম মামুন। সে  মাদক কারবারি মামুন উপজেলার