পাওনা টাকা আদায়ে ব্যার্থ হয়ে আত্নহত্যা।

নরায়ণগঞ্জ বণী নিউজঃ সিদ্ধিরগঞ্জে জসিমউদ্দিন(২৮) নামে এক যূবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। ১৮ জুলাই সিদ্ধিরগঞ্জের মিজমিজি চৌধূরীপাড়া নিজ বাসা থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।পাওনা টাকা আদায়ে ব্যার্থ হয়ে হতাশার কারনে আত্মহত্যা করেছে বলে দাবী পরিারের সদস্যেদের।

নিহত জসিম উদ্দিন রাজবাড়ি জেলার বালুয়াকান্দি থানার মেচোয়াঘাট এলাকার মৃত আঃ রউফের ছেলে এবং মিজমিজি পশ্চিম চৌধুরি পাড়া এলাকার রফিকুল ইসলামের বাড়ির ভাড়াটিয়া। তার তানহা নামে তিন বছরের এক কন্যা সন্তান রয়েছে।
সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) নাছির আহমেদ জানান, জসিম উদ্দিন পেশায় একজন ব্যাটারি চালিত অটো রিক্সার ব্যাবসায়ী। গত কয়েক মাস আগে তার এক পরিচিত ব্যাক্তিকে নতুন ব্যাবসার জন্য ৫ লাখ টাকা দেন। কিন্তু ওই ব্যাক্তি টাকা পাওয়ার পর আর জসিমের সাথে যোগাযোগ না করায় জসিম হতাশাগ্রস্থ হয়ে পরে। এ নিয়ে তার পরিবারে প্রায় সময়ই ঝগড়া হতো। মঙ্গলবার রাত ১২টায় জসিম বাসায় এসে খাওয়া দাওয়া করে ঘুমোতে যায়। পরে রাত ৩ টায় ঘুম ভেঙ্গে যাওয়ায় জসিমের স্ত্রী তাকে বিছানায় দেখতে না পেয়ে খুঁজতে শুরু করে। খোঁজাখুঁজির এক পর্যায়ে জসীমের স্ত্রী বারান্দার গ্রীলের সাথে গলায় ওড়না পেচানো ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। পরে তার চিৎকারে অন্য কক্ষ থেকে লোকজন ছুটে আসে। খবর পেয়ে সকাল সাড়ে ৮টায় পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নারায়ণগঞ্জ

নারায়ণগঞ্জের ফলাফল-আসন অনুসারে নির্বাচিতদের তালিকা

নারায়ণগঞ্জ বাণী২৪কমঃ সফল ভাবে শেষ হলো দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়, আর শেষ হয় বিকাল ৪টায়।