প্রধানমন্ত্রীর ত্রাণ

প্রধানমন্ত্রীর ত্রাণ ভন্ডার হতে ঈদ সামগ্রী বরাদ্দ-বিতরন করবেন জেলা প্রশাসকরা

নারায়ণগঞ্জ বানী২৪ঃ দেশের প্রতিটি সংসদীয় এলাকায় পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে প্রধানমন্ত্রীর ত্রাণ ভান্ডার হতে ২০০/২৫০ পিস সিথেটিক শাড়ি, ৬০ পিস থ্রিপিস ও ৫৫ পিছ বাচ্চাদের তৈরি পোশাক বরাদ্দ দেওয়া হয়েছে।তবে এসব সামগ্রী স্থানীয় সংসদ সদস্যরা বিতরন করতে পারবে না। এসব সামগ্রী সংসদ সদস্যদের সাথে পরামশর্ করে সংশ্লিষ্ট এলাকার জেলা প্রশাসক বিতরন করবেন।

১৩ মে প্রধানমন্ত্রীর এসাইনমেন্ট অফিসার মোহাম্মদ আলী মুসফিক স্বক্ষরিত এ সম্পর্কিত চিঠি সংসদ সদস্যদের উদ্দেশ্যে প্রেরণ রা হয়েছে।

চিঠিতে বলা হয়, আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে প্রতিটি নির্বাচনী এলাকায় অসহায় গরিব দুস্থ জনসাধারনের মাঝে বিতরণের নিমিত্তে প্রধানমন্ত্রীর ত্রাণ ভান্ডার তেজগাঁও ঢাকা থেকে ২০০/২৫০ পিস সিনথেটিক শাড়ি, ৬০ পিস থ্রি পিস ও ৫৫ পিস বাচ্চাদের তৈরি পোশাক (বিভিন্ন ধরনের) বরাদ্দ প্রদান করা হল।

বরাদ্দকৃত ত্রাণ সামগ্রী জেলা প্রশাসক—(জেলা প্রশাসকের নাম) প্রধানমন্ত্রীর ত্রাণ ভান্ডার তেজগাঁও থেকে সংগ্র্রহ পুর্বক এমপিদের সাথে পরামর্শক্রমে সংশ্লিষ্ট নির্বাচনী এলাকায় অসহায়, গরিব ও দুস্থ জনসাধারনের মাঝে বিতরণ ও হিসাব সংরক্ষন করবেন।

চিঠিতে আরও বলা হয়, বিশেষ পরিস্থিতে জেলা প্রশাসকগন ত্রাণ সামগ্রী পেতে বিলম্ব হওয়ার আশঙ্কা দেখা দিলে সংসদ সদস্যরা প্রধানমন্ত্রীর ত্রাণ ভন্ডার তেজগাঁও থেকে সংগ্রহ পুর্বক জেলা প্রশাসকের মাধ্যমে বিতরন করতে পারবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*