ছাত্রীকৈ ধর্ষণ

প্রধান শিক্ষকসহ ৩ জন মিলে ৪র্থ শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ-স্কুলছাত্রী অন্তঃসত্ত্বা

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ প্রধান শিক্ষকসহ ৩ জন মিলে ৪র্থ শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের ঘটনায় অন্তঃসত্ত্বা হয়ে বরিশালের শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছে। অতি অল্প বয়সে অন্তঃসত্ত্বা হওয়া জীবন ঝুকিতে রয়েছে বলে জানিয়েছেন হাসপাতালের ডাক্তার।

১০ ডিসেম্বর রাতে বাকেরগঞ্জ উপজেলার ফরিদপুর ইউনিয়নের ভোজমহল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেনীর ওই ছাত্রীকে (১২) শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের প্রসূতি বিভাগে ভর্তি করা হয়েছে।

শিশুটি জানায়, গত ৯ মাস আগে তার স্কুলের প্রধান শিক্ষক তাকে তার কক্ষে ডেকে নিয়ে এক মহিলা শিক্ষকের সহযোগিতায় জোরপূর্বক ধর্ষণ করে। এ ঘটনা লোক মুখে ছড়িয়ে পড়লে এলাকার আরো দুই বখাটে প্রতিবেশী জুয়েল ও রনি ফাঁকা বাসায় ঢুকে একাধিকবার তাকে ধর্ষণ করে এবং কাউকে এ ঘটনা না বলার জন্য হুমকি প্রদান করে। ঘটনার পর নির্যাতিতার মা প্রতিবাদ করে বিচার চাইলে তাকেও মারধর করে অভিযুক্তরা।

ধর্ষণের শিকার ছাত্রীর মা গত ২২ আগষ্ট বাদী হয়ে বাকেরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করলেও  মামলার এজাহারে অভিযুক্ত প্রধান শিক্ষকে বাদ দেওয়া হয়েছে বলে অভিযোগ উঠেছে।

খবর পেয়ে বৃহস্পতিবার দুপুরে নির্যাতিতাকে দেখতে হাসপাতালে যান বরিশালের পুলিশ সুপার মো. সাইফুল ইসলাম। পুলিশ সুপার স্কুল ছাত্রীর সকল চিকিৎসার ব্যায় বহন করেন এবং তদন্ত মোতাবেগ সকল আসামীদের গ্রেফতার করার প্রতিশ্রুত প্রদান করেন।

সূত্র-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সুপ্রিমকোর্ট

বিয়ের প্রতিশ্রুতি ভাঙলেও সম্মতিক্রমে শারীরিক সম্পর্ক ধর্ষণ হবে না-হাইকোর্ট

নারায়গঞ্জ বাণঅী২৪.কমঃ বিয়ের প্রতিশ্রুতি ভাঙলেও সম্মতিক্রমে শারীরিক সম্পর্ক ধর্ষণ হবে না বলে জানিয়ে দিয়েছে হাইকোর্ট। একই  সাথে ”বিয়ের প্রলোভনে ধর্ষণ” এমন একটি মামলা খারিজ করে দেয় হাইকোর্ট।