গ্রেফতার

প্রবাসীর স্ত্রীর সাথে আপত্তিকর অবস্থায় পুলিশ সদস্য গ্রেফতার

নারায়ণগঞ্জ বাণী২৪.কম ঃ সিঙ্গাপুর প্রবাসীর স্ত্রীর সাথে পরকিয়ার জেরে আপত্তিকর অবস্থায় এক পুলিশ কনস্টেবলকে আটক করা হয়েছে।  সিঙ্গাপুর প্রবাসীর স্ত্রী ও পুলিশ সদস্য দীর্ঘ দিন যাবৎ পরকিয়ায় লিপ্ত থাকার কথা জানিয়েছে এলাকাবাসী। পরকিয়া পরকিয়া

জানা গেছে, পাবনার চাটমোহর পৌর সদরের দোলং মহল্লার সিঙ্গাপুর প্রবাসী নাসির উদ্দিনের স্ত্রী এক সন্তানের জননী মনোয়ারা খাতুনের (৪০) ঘরে সোমবার রাত ৮ টার দিকে পুলিশ কনস্টেবল ফিরোজ আলী  আসেন এবং আপত্তিকর অবস্থায় লিপ্ত হয়। এসময় স্থানীয় বাসীন্দারা টের পেয়ে আপত্তিকর অবস্থায় তাদের দু’জনকে আটক করে। পরকিয়া 

এসময় স্থানীয় শত শত জনগন ঘটনাস্থলে এসে ভির জমায় । খবর পেয়ে  স্থানীয় পুলিশ কর্মকর্তারা ঘটনাস্থল থেকে ফিরোজকে উদ্ধার থানায় নিয়ে যায় এবং অভিযুক্তকে তাৎক্ষনিক ভাবে ক্লোজ করে পুলিশ লাইনো পাঠানো হয়।

এ বিষয়ে চাটমোহর থানার অফিসার ইনচার্জ শেখ মো. নাসির উদ্দিন জানান, অভিযুক্ত পুলিশ কনস্টেবলকে ক্লোজ করা হয়েছে। তার বিরুদ্ধে পুলিশ আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহন করা হবে। তবে ওই মহিলার কোন অভিযোক করলের আইন মোতাবেগ ব্যবস্থা গ্রহন করা হবে। তবে কোন পুলিশ সদস্যর ব্যাত্তিগত বিষয়ের দায় ভার পুলিশ বাহিনী নিবেনা।

আরো খবর পড়ুন.

সূত্র-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

পুলিশ

নারায়ণগঞ্জের আড়াইহাজারে ৩ পুলিশ সদস্যকে কুপিয়ে জখম

নারায়ণগঞ্জ বাণী২৪ঃ নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলায় ৩ পুলিশ সদস্যকে পিটিয়ে ও কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে আবরোধরত বিএনপির নেতা-কর্মীদের বিরুদ্ধে।