ধর্ষণ

প্রেমের ফাঁদে ফেলে মাদ্রাসার ৮ম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ প্রেমের ফাঁদে ফেলে মাদ্রাসার ৮ম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ করার অভিযোগ উঠেছে বগুড়ার ধুনট উপজেলার মোক্তার হোসেন নামের এক তরুনের বিরুদ্ধে।

৩ জানুয়ারি রাতে ধর্ষকের বিরুদ্ধে মামলা দায়ের করেছে ধর্ষিতা মাদ্রাসা ছাত্রীর ভাই।

জানা যায়, মোক্তার হোসেন কৌশলে বিয়ের প্রলোভন দেখিয়ে মেয়েটির সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। এর আগে মুক্তার হোসেন মেয়েটিকে বিভিন্ন ভাবে  উত্যক্ত করতো। মুক্তার হোসেন বগুড়া সরকারি আজিজুল হক কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।

গত ২৩ জানুয়ারি রাতে মেয়েটির বাড়িতে ঢুকে মুক্তার হোসনে মেয়েটিকে ধর্ষণ করতে থাকে। পরে মেয়ের চিৎকার শুনে তার পরিবারের লোকজন ছুটে আসলে মুক্তার হোসেন কৌশলে পালিয়ে যায়।

পারিবারিক ভাবে দুই পরিবারের লোকজন বিয়টি সমাধানের চেষ্টা করলেও না হওয়া ধর্ষিতা মেয়েটির ভাই গত রবিবার ধর্ষক মুক্তার হোসেনের বিরুদ্ধে থানায় মামলা দয়ের করে।

বগুড়ার ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) ইসমাইল হোসেন বলেন, নারী ও শিশু নির্যাতনের ধারায় জবানবন্দি লিপিবদ্ধ করার জন্য মেয়েটিকে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালতে পাঠানো হয়েছে এবং মেয়েটির মেডিকেল পরিক্ষা করা হবে। অভিযুক্ত ধর্ষক কে আটকের জন্য পুলিশ অভিযান চালাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সুপ্রিমকোর্ট

বিয়ের প্রতিশ্রুতি ভাঙলেও সম্মতিক্রমে শারীরিক সম্পর্ক ধর্ষণ হবে না-হাইকোর্ট

নারায়গঞ্জ বাণঅী২৪.কমঃ বিয়ের প্রতিশ্রুতি ভাঙলেও সম্মতিক্রমে শারীরিক সম্পর্ক ধর্ষণ হবে না বলে জানিয়ে দিয়েছে হাইকোর্ট। একই  সাথে ”বিয়ের প্রলোভনে ধর্ষণ” এমন একটি মামলা খারিজ করে দেয় হাইকোর্ট।