সেপটি ট্যাংক

ফতুল্লার রামারবাগ এলাকায় সেপটি ট্যাঙ্ক বিস্ফোরনে শিশু সহ ২

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ নারায়ণগঞ্জের ফতুল্লায় একটি ভবনের সেপটি ট্যাংক বিস্ফোরনে ২ জন নিহত হয়েছে এবং গুরুত্বর আহত হয়েছে আরও ২ জন।১৭ ডিসেম্বর বৃহস্পতিবার নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানার রামারবাগ এলাকায় সোলায়মান(৪৭) ও সাইদ খানের মালিকানাধীন ৩ তলা বাড়িতে এ দূর্ঘটনা ঘটে।


খবর পেয়ে ঘটনাস্থলে ফতুল্লা থানা পুলিশ ও মন্ডলপাড়া ফয়ার সার্ভিস কর্মীরা ৪ জনকে উদ্ধার করে চিকিৎসার জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরন করে।

দূর্ঘটনায় আহতদের হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু বরণ করে ৯ বছরের শিশু জিসান ও রাজ্জাক(৩২) নামের এক ব্যাক্তি। জিসান ফতুল্লার রামারবাগ এলাকার মামুনের পুত্র এবং নিহত রাজ্জাকের ঠিকানা তাৎক্ষনিক ভাবে পাওয়া যায়নি।



আহত দুইজনের মধ্যে শিশু শাকিবের অবস্থা অসঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজে পাঠানো হয়েছে বলে জানিয়েছে নারায়ণগঞ্জ সদর হাসপতালের কর্তব্যরত চিকিৎসক ডা.নাজমুল হোসন বিপু। আহত সাইদা খাতুনকে চিকিৎসা প্রদানের পর বাড়িতে পাঠিয়ে দেওয়া হয়েছে বলেও জানান তিনি।



এ বিষয়ে ফতুল্লা থানার ওসি মোঃ আসলাম হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।। তদন্ত সাপেক্ষে আইগত ব্যবস্থা গ্রহন করা হবে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

হটাৎ করেই যে কারনে আর্ন্তজাতিক ক্রিকেট থেকে তামীমের বিদায়

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ হটাৎ করেই আর্ন্তজাতিক সকল প্রকার ক্রিকেট ম্যাচ থেকে অবসর গ্রহন করেছেন বাংলাদেশ ক্রিকেট দলের ওপেনার ও বর্তমান জাতীয় দলের অধিনায়ক তামীম ইকবাল।