পিটিয়ে হত্যা

ফতুল্লায় গাড়ি না ধোওয়ায় কিশোর হেলপারকে পিটিয়ে হত্যা- ড্রাইভার আটক

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ ফতুল্লায় গাড়ি না ধোওয়ায় ১৩ বছরের এক কিশোর হেলপারকে পিটিয়ে হত্যা করার অভিযোগে কাভার্ড ভ্যান চালককে আটক করেছে পুলিশ।

১৩ জুলাই শনিবার ফতুল্লা থানার জালকুড়ি এলাকা থেকে হেলপার অন্তর চন্দ্র দাসকে পিটিয়ে হত্যার দায়ে চালক ওমরকে গ্রেফতার করে পুলিশ।

নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, গত বুধবার সকালে জালকুড়ি এলাকায় গাড়ি না ধোয়ার কারনে ড্রাইভার ওমর লঠি দিয়ে বেধর মারধর করে হেলপার অন্তর চন্দ্র দাসকে।

এঘটনায় গত বুধবার থেকে সে অসুস্থ হয়ে ৩ দিন বাড়িতে পরে থাকে। ১৩ জুলাই শনিবার সকালে তার অবস্থার অবনতি হলে পরিবারের লোকজন চিকিৎসা প্রদানের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে আসে। পরে কর্তব্যরত ডাক্তার অন্তরকে মৃত বলে ঘোষনা করে।

এ ব্যাপারে ফতুল্লা মডেল থানার ওসি মো.আসলাম হোসেন জানান, হেলপার অন্তর চন্দ্র দাসকে পিটিয়ে হত্যার করার অভিযোগে চালক ওমর কে গ্রেফতার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য নিহতের লাস নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে রাখা হয়েছে। তদন্ত সাপেক্ষে আইগত ব্যাবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

কুপিয়ে হত্যা

ফতুল্লায় জেনারেটরের ব্যবসার বিরোধে ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ ফতুল্লায় জেনারেটর ব্যবসার বিরোধীতার জেরে  মাহবুবুল হক বাবলু (৫০) নামের এক ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। ৭ অক্টোবর ভোর রাতে ফতুল্লা উপজেলার হাজীগঞ্জ বাজার এলাকায় এ হত্যা কান্ডের ঘটনা ঘটে। নিহত ব্যবসায়ী মাহবুবুল হক হাজীগঞ্জ এলাকার মৃত জালাল উদ্দিনের ছেলে। সে হাজীগঞ্জ বাজারের টিভি-ফ্রিজ মেরামতের দোকানের পাশাপশি জেনারেটরের সাহায্য বিভিন্ন ব্যবসায়ী প্রতিষ্ঠানে বিদ্যুত সরবরাহ করতো। নিহত বাবুলের পরিবারের দাবী জেনারেটর ব্যবসার জেরে তাকে হত্যা করা হয়েছে। এ বিষয়ে ফতুল্লা থানার ওসি আসলাম হোসেন জানান, নিহতের লাস উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। হত্যার ঘটনায় ইতিমধ্যে রাকিব নামে একজনকে আটক করেছে পুলিশ।