ফতুল্লায় চালককে খুন করে ইজিবাইক ছিনতাইয়ের চেষ্টা-তিন ছিনতাইকারি আটক

নারায়ণগঞ্জ বাণী২৪ ঃ নারায়ণগঞ্জের ফতুল্লায় চালককে খুন করে লাশ নদীর পাড় ফেলে রোথে ইজিবাইক ছিনতাই করে পালানোর সময় তিন ছিনতাইকারিকে পুলিশে দিয়েছে এলাকাবাসী। পরে পুলিশ নিহত অটোচালকের লাশ উদ্ধার করে।

১৩ সেপ্টম্বর রবিবার দিবাগত রাত ১২ টায় ফতুল্লার বক্তাবলি ফেরিঘাট এলাকায় এ ঘটনা ঘটে।
নিহত অটোচালক বেলাল মিয়া (৩০) রংপাুর জেলার পীরগঞ্জ থানার কাদিরাবাদ এলাকার সেকান্দার আলীর ছেলে। সে ফতুল্লা থানার মুসলিম নগর শাহী মসজিদ এলাকাল হানিফ মিয়ার বাড়িতে ভাড়া থাকত।



স্থানীয়রা ও পুলিশ জানায়, রবিবার দিবাগত রাত ১২ টার সময় বেলালকে ছুরিকাঘত করে হত্যা করে তার অটো বাইকটি ছিনিয়ে নিয়ে যাওয়ার সময় বেলালের এক বন্ধু দেথে ফেলে। এ সময় সে তাদের ধরতে চাইলে ছিনতাইকারীরা পালানোর চেষ্টা করে।

 

বেলালের ডাক চিৎকারে এলাকাবাসী এসে তিন ছিনতাইকারীকে আটক করে পুলিশ খবর দেয়। পরে পুলিশ ঘটনা স্থলে এসে তিন ছিনতাইকারিকে গ্রেফতার করে এবং নিহত বেলালের লাশ নদীর পাড় খেকে উদ্ধার করে।


ফতুল্লা থানার অফিসার ইনচার্জ আসলাম হোসেন জানান, ফতুল্লায় ইজিবাইক চালক হত্যার ঘটনায় তিন জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা রুজু হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নারায়ণগঞ্জ

নারায়ণগঞ্জের ফলাফল-আসন অনুসারে নির্বাচিতদের তালিকা

নারায়ণগঞ্জ বাণী২৪কমঃ সফল ভাবে শেষ হলো দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়, আর শেষ হয় বিকাল ৪টায়।