এমসি কলেজ গণধর্ষণ

ফতুল্লায় স্বামী-সন্তানকে খুঁজতে গিয়ে গণধর্ষণ-গ্রেফতার ৩

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ ফতুল্লায় এক গৃহবধূ গণধর্ষণের ঘটনায় ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল শক্রবার রাতে তাদের গ্রেফতার করা হয়।গ্রেফতারকৃতরা হলো, মুসলিমনগর কাওয়াপাড়া এলাকার অক্ষয় মহন্তের ছেলে রাজ বল্লভ (৬২), ফতুল্লা থানার শাসনগাঁও এলাকার মৃত আহম্মদ আলীর ছেলে নৈশপ্রহরী নুরুল ইসলাম (৬৫) এবং নরসিংপুর এলাকার লাল মিয়ার ছেলে আইনুল মিয়া (২২)।


এঘটনায় ধর্ষণের শিকার গৃহবধু ফতুল্লা থানায় মামলা দালের করলে পুলিশ অভিযান চালিয়ে ৩ জনকে গ্রেফতার করে।

জানা গেছে, স্ত্রীর সঙ্গে অভিমান করে ছেলেকে নিয়ে বাসা থেকে বেড় হয়ে যায় তার স্বামী। এরপর ২ দিন পর তারা বাসায় ফিরে না আসায় বৃহস্পতিবার রাতে স্বামী-সন্তানকে খুজতে বেড় হয় ধর্ষণের শিকার গৃহবধু।  মুসলিমনগর এলাকায় ইজিবাইক রাখার এক গ্যারেজে গিয়ে স্বামী সন্তানকে না পেয়ে বাসায় ফেরার পথে রাস্তা থেকে ৩ লম্বট তাকে তুলে নিয়ে নরসিংপুর প্রাইমারী স্কুলের পিছনে নিয়ে পর্যায়ক্রমে ৩ জন ধর্ষণ করে এবং ১ জন তাকে শ্লীলতাহানি করে।


একই সাথে ধর্ষণের ঘটনা কাউকে না বলার জন্য হুমকি প্রদান করে তাকে তাড়িয়ে দেয় ধর্ষকরা। গণধর্ষণ

ধর্ষণের ঘটনার বিষয়ে ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন জানান, গৃহবধূ তার আত্মীয় স্বজনদের সাথে আলোচনা করে থানায় অভিযোগ করতে কিছু সময় বিলম্ব ।তবে অভিযোগ পাওয়া মাত্র অভিযান চালিয়ে ৩ ধর্ষককে আটক করা হয়েছে এবয় অজ্ঞাত ১ জন পলাতক রয়েছে। গণধর্ষণ



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সুপ্রিমকোর্ট

বিয়ের প্রতিশ্রুতি ভাঙলেও সম্মতিক্রমে শারীরিক সম্পর্ক ধর্ষণ হবে না-হাইকোর্ট

নারায়গঞ্জ বাণঅী২৪.কমঃ বিয়ের প্রতিশ্রুতি ভাঙলেও সম্মতিক্রমে শারীরিক সম্পর্ক ধর্ষণ হবে না বলে জানিয়ে দিয়েছে হাইকোর্ট। একই  সাথে ”বিয়ের প্রলোভনে ধর্ষণ” এমন একটি মামলা খারিজ করে দেয় হাইকোর্ট।