প্রবাসী বন্ধু

ফতুল্লায় ১ হাজার অসহায় পরিবারের মাঝে ”প্রবাসী বন্ধু” পরিবারের ঈদ সামগ্রী বিতরন

নারায়ণগঞ্জ বাণী২৪ঃ নারায়ণগঞ্জের ফতুল্লায় ১ হাজার অসহায় পরিবারের মাঝে ঈদ সামগ্রী কিদরন তরেছে প্রবাসী বন্ধ’ পরিবার।২১ মে বৃহষ্পতিাবার দুপুরে ফতুল্লার ইসদাইর এরাকায় সুগন্ধা আবাসিক এরাকায় প্রবাসী বন্ধু পরিবারের পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরন করা হয়।

প্রবাসী বন্ধু পরিবারের ঈদ সামগ্রী বিতরন অনুষ্ঠানের উদ্বোধন করেন ফতুুল্লা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ মাহাদাত হোসেন।

এ সময় তিনি বলেন, প্রবাসীরা কারো ভাই কারো বোন কারো বা আত্বীয়স্বজন। প্রবাসীরা নিজেদের পরিবার-পরিজনকে দূরে রেখে বিদেশ পারি দিয়ে জীবন সংগ্রামে ঝাঁপিয়ে পরেন। এই প্রবাসীরা কষ্টের বিনিময় অর্থ উপার্জন করে আমাদের দেশের অর্থনৈতিক শক্তিশালী বৃদ্ধিতে গুরুত্বপূর্ন ভূমিকা রাখেন।

তিনি আরো বলেন, দেশের মোট আয়ের ১৯ শতাংশই প্রবাসীদের অবদান। প্রতি এক বছরে আমাদের দেশে প্রবাসীরা ১ হাজার ৭০০ কোটি ডলারের বেশী মুদ্রা পাঠায়। দেশের অর্থনীতির চাকা সচল রাখতে আমাদের প্রবাসী বন্ধুরা সক্রিয় অবদান রাখেন। প্রবাসীদের রেমিট্যান্স কমে গেলে আমাদের দেশে হাহাকার লেগে যায়। অর্থনীতিতে চরম বিপর্যয় ঘটে।

পরে তিনি মাদক ইফটিজিং এবং বর্তমান মহামারি করোনা ভাইরাস রোধে সবাইকে সচেতন হওয়া আহবান জানান এবং করোনাভাইরাস থেকে নিজেকে ও নিজের পরিবারকে সুরক্ষা রাখার জন্য সবাইকে অবগত করেন।

প্রবাসী বন্ধু পরিবারের সভাপতি রিপন ফকিরের সভাপতিত্বে এসময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা শ্বেচ্ছাসেবকলীগের সহসভাপতি মেহেবুবুর আলম টগর। এসময় আরো উপস্থিত ছিলেন, নারায়নগঞ্জ জেলা শ্রমিক ইউনিয়নের সাধারন সম্পাদক মাসুদুর রহমান মানিক, প্রবাসী বন্ধু পরিবারের নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ হুমায়ূন কবীর, হাজী মিজান প্রধান ।

নারায়ণগঞ্জর গত ২৪ ঘন্টার করোনার খবার পরতে এখানে ক্লিক করুন

সারাদেশ করোনায় আক্রান্ত আরও ১১৭৩-মৃত্যু ২২

আরও পড়ুন নিচের লিংকে ক্লিক করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

লাশ উদ্ধার

ফতুল্লায় বিসিক শিল্প নগরীতে গাড়িতে পিষ্ট হওয়া দুই নাইট গার্ডের লাশ উদ্ধার

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ  নারায়ণগঞ্জের ফতুল্লাতে বিসিক শিল্পনগরী এলাকা থেকে দুই ব্যাক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। ঐ দুই দুইজন বিসিক শিল্পাঞ্চল