পুলিশ

ফতুল্লায় ৭০ বছরের বৃদ্ধ অপহরণ- সাড়ে ৯ ঘন্টা পর উদ্ধার, গ্রেফতার ৩

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ ফতুল্লায় ৭০ বছরের বৃদ্ধ অপহরণের সাড়ে ৯ ঘন্টা পর উদ্ধার ও ঘটনায় জড়িত তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।
শনিবার ১৮ জানুয়ারি রাত ৮টার সময় ফতুল্লার পোস্ট অফিস এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়।

এর আগে শনিবার সকাল সাড়ে ১০টার সময় অপহরণকারীরা ২০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে। বৃদ্ধকে উদ্ধারের পর ফতুল্লা মডেল থানায় একটি অপহরণ মামলা দায়ের করা হয়েছে।
অপহরণকারী আসামীরা হলো- পোস্ট অফিস সেলিম মিয়ার বাড়ির ভাড়াটিয়া মোঃ আলেক মিয়ার ছেলে সিয়াম (২৬), মোঃ অনিক মিয়ার স্ত্রী ময়না বেগম (৪৫) ও নুরু মাদবরের ছেলে আলমাস (৩০)।

এ বিষয়ে অপহরণকৃত বৃদ্ধ দেলোয়ার শাহ্ (৭০) এর মেয়ে পলি বেগম জানান, ফতুল্লার আলীগঞ্জের মতিন সাহেবের বাড়ি সংলগ্ন মোতালেবের একটি দোকান ভাড়া নিয়ে ২০/২৫ বছর যাবত চায়ের দোকান করে আসছি। ময়না বেগম দীর্ঘদিন ধরেই আমাদের দোকানে বাকিতে সদাই খায়। আমার বাবা তার নিকট ৭ হাজার টাকা পাওনা হয়। তার নিকট পাওনা টাকা চাইলে আজকাল কালক্ষেপন করে। আমার বাবা দেলোয়ার শাহ্ এর শাসকষ্টের সমস্যা ছিল।

শনিবার সকালে বাবা তার শাসকষ্টের ওষুধ ইনহিলার কিনতে ফতুল্লার পোস্ট অফিস আসলে ওই মহিলার সাথে দেখা হয়। পরে ওই মহিলা টাকা দেওয়ার কথা বলে তার বাসায় নিয়ে যায়। আমার বাবাকে বাসায় বসালে কিছুক্ষণ পরেই আলমাস ও সিয়াম এসে তাকে মারধর বিভিন্নভাবে ভয়ভীতি ও হুমকি প্রদান করে। আমার বাবার মোবাইল নাম্বার থেকে আমার নাম্বারে ফোন দিয়ে ২০ হাজার টাকা দাবি করে। তখন ফোনে আমি অনেক অনুনয় বিনয় করে ১০ হাজার টাকা দিতে রাজি করিয়ে মৌখিকভাবে ফতুল্লা মডেল থানা পুলিশকে জানাই। পরে রাতে আমার বাবাকে উদ্ধার করা হয়।
এ বিষয়ে ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আসলাম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা তথ্যপ্রযুক্তি ব্যবহার করে সাড়ে ৯ ঘন্টার ভিতরে ওই বৃদ্ধকে উদ্ধার ও ঘটনায় জড়িত তিনজনকে গ্রেফতার করতে সক্ষম হয়েছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

পুলিশ

নারায়ণগঞ্জের আড়াইহাজারে ৩ পুলিশ সদস্যকে কুপিয়ে জখম

নারায়ণগঞ্জ বাণী২৪ঃ নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলায় ৩ পুলিশ সদস্যকে পিটিয়ে ও কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে আবরোধরত বিএনপির নেতা-কর্মীদের বিরুদ্ধে।