ভাস্কর্য

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের বিক্ষোভ সমাবেশ

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ কুষ্টিয়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগ। ৮ ডিসেম্বর মঙ্গলবার নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সামনে এ মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করে জেলা আওয়ামীলীগ।



বিক্ষোভ সমাবেশে উপস্থিত হয়ে নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই বলেন, ভাস্কর্য আর মুর্তি এক নায়। পাকিস্তান, ইরান তুরস্ক সহ বিশ্বের বিভিন্ন দেশে ভাস্কর্য রয়েছে। সেখানে কোন প্রতিবাদ হয়না। তিনি আরও বলেন কুষ্টিয়ায় রাতের অন্ধকারে আমার নেতার ভাস্কর্য ভেঙ্গেছেন, আমার নেতার ভাস্কর্যে আঘাত করবেন আর আমরা বসে থাকব তা হবে না উল্লেখ করে তিনি মামুনুল হক সহ আদালতের কাছে সকলের শাস্তির দাবী জানান।



নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত মোঃ শহিদ বাদল নারায়ণগঞ্জ থেকে মৌলবাদিদের রাজনীতি বন্ধ করতে হবে দাবী জানিয়ে বলেন, অন্যায়ের সাথে যে মাটি ও রাজপথ আপোষ করে নাই সেই মাটি ও রাজপথের নাম নারায়ণলগঞ্জ। এই মাটিতে খান সাহেব ওসমান আলী, একেএম শামসুজ্জোহা,

 



আলী আহম্মদ চুনকা সহ আরও অনেকে নেতৃত্ব দিয়েছেন। রক্ত দেওয়ার জন্য আমরা ও প্রস্তুত আছি। পরে জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই সাধারণ সম্পাদক আবু হাসনাত শহিদ বাদলের নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল প্রেস ক্লাবের সামনে থেকে শহরের চাষাড়া শহীদ মিনারের সামনে এসে শেষ হয়। নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগ ও আঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা এ সময় তাদের সাথে ছিলেন।



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*