নারগিছ মাকসুদের ত্রান বিতরন

বন্দরে অসাহায় দরিদ্র পরিবারের মাঝে নারগিছ মাকসুদের ত্রান বিতরন

নারায়ণগঞ্জ বাণী২৪ঃ বন্দরের বিভিন্ন এলাকায় অসহায় হতদরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করেছেন মুছাপুর ইউনিয়নের চেয়ারম্যান মাকসুদ হোসেনের সহধর্মিনী নারগিছ মাকসুদ। নারগিছ মাকসুদের ত্রান বিতরন

করোনা ভাইরাসের দুর্যোগে চেয়ারম্যান মাকসুদ হোসেন জনসমাগম ঠেকাতে রাতের আধারে ইউনিয়নের প্রত্যেক দরিদ্র পরিবারের ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন । এমন পরিস্থিতিতে স্বামীর ধারাহাহিক ত্রান তৎপরতায় অংশ নিয়ে

বিভিন্ন সময়ে বিভিন্ন এলাকায় ত্রান সামগ্রী বিতরন করে যাচ্ছেন নারগিছ মাকসুদ।
লাঙ্গলবন্দ বাস ষ্ট্যান্ডের হোটেল মালিক আবু তাহের জানান, লকডাউনে দোকানপাট বন্ধ করে দিয়েছে। আয় রোজগার না থাকায় স্ত্রীসহ ৫ সদস্যের সংসার নিয়ে চরম বেকায়দায় পড়েছি।

লাঙ্গলবন্দের মধ্যে ঐহিত্যবাহী কাজী পরিবার সাধারণ মানুষের পাশে ছিল এবং আছে। তারা জনগনের ডাকে সব সময়ই সাড়া দেন। আমি ধামগড় ইউনিয়ন এলাকার বাসিন্দা হলেও দরিদ্রতার কথা শুনে খাদ্য সামগ্রী নিয়ে উপস্থিত হন কাজী গিয়াসউদ্দিনের কন্যা নারগিছ মাকসুদ।

শ্রীশ্রী ললিত সাধু আশ্রম কমিটির সভাপতি বাদল চন্দ্রদাস বলেন, করোনার চরম মুহুর্তে মাকসুদ চেয়ারম্যান ও তার স্ত্রী নারগিছ যে অবদান রেখেছেন এবং রাখছেন তা বন্দর উপজেলাবাসীর মধ্যে একটি দৃষ্টান্ত।

নিজ ইউনিয়ন এলাকা ছাড়াও রোববার দুপুর ২ টার দিকে ধামগড় ইউনিয়নের মহজমপুর গ্রামের হিন্দু-মুসলিম ৫০ টি পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরন করেন নারগিছ মাকসুদ।

খাদ্য সামগ্রী বিতরণ কালে নারগিছ মাকসুদ বলেন, মুছাপুর ইউনিয়ন সহ আশপাশের গ্রামের একজন মানুষকেও না খেয়ে থাকবে না। সরকারি ত্রাণ ছাড়াও নিজস্ব তহবিলে যা আছে তা নিয়ে সকলের মাঝে ভাগ করে দিবো। নিজের সামর্থ্য অনুযায়ী খাদ্য সহায়তা অব্যহত থাকবে।

আরও পড়তে নিচের লিংকে ক্লিক করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*