গলাকেটে

বন্দরে পাওনা টাকা চাওয়ায় গার্মেন্ট শ্রমিককে গলাকেটে হত্যা-গ্রেফতার-৫

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ বন্দরে পাওনা টাকা চাওয়ায় এক গার্মেন্ট শ্রমিককে গলাকেটে হত্যা করা হয়েছে। নিহত গার্মেন্ট শ্রমিকের নাম, মিজানুর রহমান সিকদার ওরফে মিশর(২৮)।

২২জুলাই সোমবার দিবাগত গভীর রাতে নোয়াদ্দা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে।
হত্যাকান্ডের ঘটনার মূল হোতা মিঠু, মুন্না ও শ্যামল, জিসান, সাকিব সহ ৫জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। নিহত যুবক নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ২৪ নং ওয়ার্ডের বন্দরের নোয়াদ্দা কাইত্তাখালি এলাকার শফিউদ্দিনের ছেলে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, বড় ভাই সানি সিকদারে বিয়ের অনুষ্ঠানের দিন ধার্য করা হয় শুক্রবার। বড় ভাইয়ের বিয়ে এই জন্য ছোট ভাই মিজানুর রহমান মিশর রোববার কর্মস্থল গাজীপুর থেকে বাড়িতে চলে আসে। ওই দিনই প্রতিবেশী দেলোয়ার হোসেনের ছেলে মিঠু মিশরের কাছ থেকে এক দিনের কথা বলে ৫ শত টাকা দার নেয়। পাওনা টাকা চাওয়ায় মিঠুর সঙ্গে মিশরের ঝগড়া হয় । সোমবার রাতে মিশর গ্লোব আনতে বাড়ি থেকে বাহির হয়ে দোকানে যাচ্ছিল।

এসময় মিঠুসহ আরো ৫-৬জন তাকে তুলে নোয়াদ্দা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে নিয়ে এলোপাথারী ভাবে কুপিয়ে ও গলাকেটে রক্তাক্ত অবস্থায় ফেলে রেখে মোবাইল ফোনে তার পরিবারকে জানিয়ে দেয়।
এ খবর পেয়ে পারিবারের লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন। এ হত্যাকান্ডের মূল হোতা মিঠু ও তার সহযোগী মুন্না, শ্যামল, সাকিব, জিসানকে গ্রেপ্তার করে পুলিশ।

বন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম জানান, হত্যাকান্ডের ঘটনায় ৬ জনকে আসামী একটি মামলা হয়েছে। এর মধ্যে এজাহার ভূক্ত ৫ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ছুরিকাঘাত

রুপগঞ্জে পিকআপ ছিনতাইয়ের চেষ্টা-চালককে কুপিয়ে হত্যা

নারায়ণগঞ্জ বাণী২৪ঃ নারায়ণগঞ্জের রুপগঞ্জে মোঃ আশিকুর রহমান (৩৫) নামের এক পিকআপ চালককে কুপিয়ে হত্যা করেছে দুবৃত্তরা। ৪ জুন বৃহষ্পতিবার