Narayangan News

বন্দরে সাংবাদিক নুুরুজ্জামানকে হত্যার উদ্দেশ্যে হামলা

নারায়ণগঞ্জ বাণী২৪ঃ নারায়ণগঞ্জের বন্দরে নিহত সাবেক ইউপি সদস্যের বাড়ি থেকে লাশ দেখে নিজ বাড়িতে ফেরার পথে হত্যার উদ্দেশ্যে চলন্ত মোটরসাইকেলে সাংবাদিক নূরুজ্জামান মোল্লা’র ওপর হামলা চালিয়েছে সংঘবদ্ধ সন্ত্রাসীরা।

শনিবার রাত সাড়ে ১১ টার দিকে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের চিড়ইপাড়া মসজিদের সামনে এ হামলার ঘটনা ঘটে। এ হামলায় মোটরসাইকেলে থাকা দেহরক্ষী শহিদুল্লাহ(৪২), প্রতিবেশী মোতালেব মিয়া(৭০) আহত হয়েছেন।



এ ঘটনায় রোববার দুপুরে সাংবাদিক নূরুজ্জামান মোল্লা’র স্ত্রী বাদী হয়ে বন্দর থানায় একটি মামলা দায়ের করেন। আহত নুরুজ্জামান মোল্লা দৈনিক মানবজমিন পত্রিকার বন্দর প্রতিনিধি।

স্ত্রী রুমা আক্তার জানান, মুছাপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাকসুদ হোসেনের চাচা শশুরের পার্শবর্তী যোগীপাড়া গ্রামের কাজী মোতালেব মেম্বারের মৃত্যুর খবর জানতে পেরে শনিবার রাত পৌনে ১০ টার দিকে কামতাল গ্রামের নিজ বাড়ি থেকে তিনি ও তার দেহরক্ষীকে সঙ্গে নিয়ে মোটরসাইকেল যোগে মৃতের বাড়িতে যায়।


সেখান থেকে বাড়িতে তার অবস্থান নিশ্চিত হয়ে চিড়ইপাড়া এলাকার ইসমাইল হোসেন, তার সহযোগী দুধ বিক্রেতা ওসমান গনি, হত্যা মামলার আসামি হানিফা, ছিড়ইপাড়া পুলিশের ক্রসফায়ারে নিহতমাদক সম্রাট খোকনের সহযোগী অস্ত্র ও হত্যা মামলার আসামি বেনসন সোবান সহ কিশোর গ্যাং গ্রুপের অজ্ঞাত আরো ১০-১২ জনকে সঙ্গে নিয়ে লোহার রড, চাপাতি ও দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে চিড়ইপাড়া মসজিদের সামনে অন্ধকারে একটি দোকানের বারান্দায় পূর্বে থেকে ওৎ পেতে থাকে।

রাত সাড়ে ১১ টার দিকে নিজ বাড়িতে ফেরার পথে ঢাকা-চট্রগ্রাম মহাসড়ক থেকে চিড়ইপাড়া রাস্তায় ঢুকতে মসজিদের সামনে পৌঁছালে পূর্বে থেকে ওৎ পেতে থাকা পূর্ব পরিকল্পিত ভাবে মোটরসাইকেল চালানো অবস্থায় হত্যার উদ্দেশে উপর্যপরি হামলা চালাতে ঝাপিয়ে পড়ে।


এসময় হামলাকারিদের লোহার রডের আঘাতে তার ডান হাত ভেঙ্গে যায়। তার পেছনে থাকা বৃদ্ধ প্রতিবেশী মোতালেব মিয়া ধাড়ালো অস্ত্রের আঘাতে ডান হাত কেটে রক্তাক্ত জখম হয় এবং দেহরক্ষী শহিদুল্লাহ’র ডান পায়ে লোহার রডের আঘাত প্রাপ্ত হয়।

কামতাল তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর মোঃ সুজন হক জানান, খবর পেয়ে টহলরত ডিউটি অফিসার এসআই আব্দুল কাশেমকে ঘটনাস্থালে পাঠানো হয়েছে। জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

হামলা

ভয়াবহ হামলা জাতিসংঘের গাড়িবহরে-রাষ্ট্রদূতসহ নিহত ৩

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ জাতিসংঘের গাড়িবহরে ভয়াবহ হামলার ঘটনা ঘটেছে। হামলায় ইতালির রাষ্ট্রদূতসহ নিহত হয়েছে ৩ জন।আফ্রিকার স্থানীয় সময় সেমাবার আফ্রিকার