বন্দর

বন্দরে স্ত্রীর পরকীয়ায় বাঁধা দেওয়ায় অপপ্রচার-ভূক্তভোগী স্বামীর সাংবাদিক সম্মেলন

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ বন্দরে স্ত্রীর পরকীয়ায় বাঁধা দেওয়ায় উল্টো একটি কুচক্রি মহলের উস্কানিতে কাল্পনিক মিথ্যা অপপ্রচার চালাচ্ছে ভূক্তভোগী স্বামীর বিরুদ্ধে।

২৬জুন বুধবার সকালে বন্দর প্রেস ক্লাবে এক সংবাদ সম্মেলন করেছেন ভূক্তভোগী স্বামী নূরুজ্জামান মোল্লা।
তিনি সংবাদ সম্মেলনে আভিযোগ করেন, একটি কুচক্রি মহল পরিকল্পিত ভাবে তার স্ত্রীকে দিয়ে সাজানো শিখানো ভিডিও করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দিয়ে তার সন্মানহানী করছে।

বন্দর প্রেসক্লাব কার্যালয়ে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, প্রিয় সাংবাদিক ভাইয়েরা আমি নুরুজ্জামান মোল্লা, পিতা মোহাম্মদ আলী, সাং কামতাল, থানা বন্দর, জেলা নারায়ণগঞ্জ। আমি একজন পেশাদার সংবাদকর্মী, দীর্ঘদিন যাবত দৈনিক মানবজমিন পত্রিকায় বন্দর উপজেলা প্রতিনিধি,ও নারায়ণগঞ্জ থেকে প্রকাশিত দৈনিক সচেতন পত্রিকায় কর্মরত।

বেশ কিছুদিন যাবৎ আমার স্ত্রী আইরিন সুলতানা রুমা রনি নামের এক বখাটের সঙ্গে পরকীয়া জড়িয়ে পড়েন। এই নিয়ে পারিবারিক ভাবে মনমালিন্য চলছে। পারিবারিক এই ইস্যুকে পুঁজি করে একটি কুচক্রি মহল বিভিন্ন ভাবে ষড়যন্ত্র করছেন। এ মহলটি পরিকল্পিত ভাবে আমার স্ত্রীকে ইন্ধন দিয়ে অরুচিকর ও মানহানীকর কথাবার্তা শিখিয়ে দিয়ে একটি ভিডিও ধারণ করে অপপ্রচার চালিয়ে যাচ্ছে এবং একটি মিথ্যা মামলা করিয়েছে।

সেই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যেম সহ স্থানীয় পত্রিকায় মিথ্যাচার করে আমার সন্মান ক্ষুন্ন করে আসছে। আমি একজন পেশাদার সংবাদকর্মী হিসাবে সকল সাংবাদিক ভাইদের সহায়তা কামনা করছি।

তার বক্তব্য শেষে তিনি সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন। তিনি আরো বলেন, আমি বিগত সময় মাদকের বিরুদ্ধে কঠোর অবস্থা থাকায় কয়েক দফা মাদক ব্যবসায়ীদের হামলা শিকার হয়েছি যা বন্দর থানার সাবেক ওসি সালাম সাহেব জানেন। আমি আপনাদের মাধ্যমে সেই কুচক্রি মহলের অপপ্রচারের নিন্দা জানাচ্ছি। অপপ্রচারের বিষয়টি নিয়ে আইনী পদক্ষেপ নিচ্ছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

গ্রেফতার

রুপগঞ্জে ইয়াবা সহ মাদক ব্যবসায়ি গ্রেফতার

নারায়গঞ্জ বাণী২৪.কমঃ রুপগঞ্জে ইয়াবা সহ এক মাদক ব্যবসয়িকে  গ্রেফতার করেছে পলিশ। গ্রেফতার হওয়া মাদক ব্যবসায়ির নাম মামুন। সে  মাদক কারবারি মামুন উপজেলার