সেব্রিনা ফ্লোরা

বাংলাদেশে গত ২৪ ঘন্টায় করোনা আক্রান্ত হয়নি কেউ-সুস্থ হয়েছে আরো ৪ জন

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ বাংলাদেশে গত ২৪ ঘন্টায় কেউ করোনায় আ্ক্রান্ত হয়নি।তবে সংক্রামনের সংঙ্কায় থাকা কোয়ারেন্টাইন থেকে ৪ জন কে নিজ বাড়িতে পাঠানো হয়েছে। সঙ্কায় থাকা ৪ জনে বর্তমানে করোনা সঙ্কামুক্ত।

২৮ মার্চ শনিবার বাাংলাদেশ রোগতত্ব গবেষণা ইন্সস্টিটিউট (আইসিডিসিআর) এর পরিচালক অধ্যাপক ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরা ফেইসবুক লাইভে সাংবাদিক সম্মেলনের মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি আরও বলেন আপনারা অবশ্যই ঘরের ভিতরে থাকবেন ঘরের বাইরে যাবেন না,। আর ঘরের ভিতরে থেকে যে বিষয়গুলো আমরা নিয়মিত বলে থাকি সেগুলো অবশ্যই মেনে চলতে হবে উল্লেখ করে তিনি বলেন, ইতিমধ্যে যারা আক্রান্ত তাদের সংষ্পর্স তেকে দুরে থাকবেন,কাশি শিষ্টাচার মেনে চলবেন, ভাল করে দুই হাত ধুবেন।

নমুনা পরীক্ষা সম্পর্কে তিনি বলেন, আমরা আগেই বলেছিলাম প্রাথমিক ভাবে আইসিডিসিআরে নমুনা পরীক্ষা হলেও রোগ বিস্তারের উপর ভিত্তি করে এটা বিভিন্ন জায়গায় প্রসারিত করব। এরই মধ্যে চট্রগ্রাম সহ দেশের বিভিন্ন স্থানে নমুনা পরীক্ষার ব্যাবস্থা করা হয়েছে।

সেব্রিনা ফ্লোরা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নারায়ণগঞ্জ

মঙ্গলবার-জেনে নিন গত ২৪ ঘন্টার নারায়ণগঞ্জের করোনার সর্বশেষ আপডেট

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ করোনায় আক্রান্তরদের মধ্যে নারায়ণগঞ্জ জেলায় গত ২৪ ঘন্টায় মৃত্যু হয়নি কারও। তবে জেলায় কমেছে করোনার নমুনা সংগ্রহের সংখ্যা ও পরীক্ষার সংখ্যা।