বিমান ছিন্তাইয়ের

বিমান ছিন্তাইকারী নারায়ণগঞ্জের সোনারগাঁও থানার বাসিন্দা-পড়ুন বিস্তারিত

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ রবিবার বিমান বাংলাদেশ এর একটি বোরিং বিমান ছিন্তাইয়ের কবলে পড়ে। বিমানটি হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দর থেকে দুবাইয়েরে উদ্দেশ্য উরাল দেয়।

এমতা অবস্থায় ছিন্তাইকারীর কবলে পড়ে বিমানটি। পরে চট্রগ্রামের শাহ-আমানত বিমান বন্দরে জরুরি অবতরন করে ও ২ ঘন্টারো অধিক সময় ছিন্তাইকারীর কবলে থাকা বিমানটি সেনাবাহীনির কমান্ডো অভিযানে মাত্র ৮ মিনিটেরো কম সময়ে ছিন্তাইকারীকে নিহত করে বিমানটি উদ্ধার করা হয়।

সোনারগাঁও থানার উপ-পরিদর্শক আবুল কালাম পুলিশ হেডকোয়াটার থেকে পাঠানো ছবি পলাশের বাবাকে দেখালে তার বাবা পলাসের ছবি দেখে নিজের ছেলে বলে পরিচয় সনাক্ত করে।

নিহত ছিন্তাইকারী ব্যাক্তির নাম মাহমুদ পলাশ (২৪)। সে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলার পিরোজপুর ইউনিয়নের দুধঘাটা গ্রামের বাসিন্দা।

নিহত মাহমুদ পালাশের বাবা জানায় , পলাশ ঢাকায় থাকতো ,বাড়িকে তেমন আসতো না , পলাশ বিভিন্ন নাচ- গানের অনু্ষ্ঠানের সাথে যুক্ত ছিল। তবে সে ২০-২৫ দিন যাবৎ ঢাকা থেকে বাড়িকে ফিরে আসে, নামাজ কালাম পড়া শুরু করে। পলাশ শুক্রবার সকলে তার মায়ের কাছে ভ্রমন ভিসায় ডুবাই যাবার কথা বলে  বাড়ি থেকে বেরিয়ে যায়।

এ বিষয়ে সোনারগাঁও থানা উপ-পরিদর্শক আবুল কালাম বলেন, পুলিশ হেডকোয়ার্টারে নির্দেশ মোতাবেক ও নিহত ছিন্তাইকারীর পাঠানো তথ্য ও ছবির ভিত্তিতে সোনাগাঁও থানার বিভিন্ন এলাকায় খোজ খবর নিলে মাহমুদ পলাশের পরিচায় ও ঠিকানা নিশ্চিত করা হয়।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*