করোনার সর্বশেষ

বুধবার-করোনা সংক্রমণের ইতিহাসে আবারও সর্বোচ্চ আক্রান্ত-গত ২৪ ঘন্টার সর্বশেষ

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃকরোনা সংক্রমণের শুরু থেকে আজ সর্বোচ্চ আক্রান্ত হয়েছে । সংক্রমণের শুরু থেকে জেলায় করোনা আক্রান্তের সংখ্যা ২ শত  এর ঘরে ছিল । তবে তা হটাৎ করেই গত ২ দিন ধরে  আক্রান্ত হচ্ছে ৩ শত এর অধিক। এদিকে খুলে দেওয়া হয়েছে লকডাউন।

গত ২৪ ঘন্টায় জেলায় নতুন করে করোনা ভাইরাসে আক্রান্তদের মধ্যে  মধ্যে আড়াইহাজার উপজেলায় ১৯ জনের, বন্দর উপজেলায় ৬৩ জনের, সিটি এলাকায় ৮০ জনের, সদর উপজেলায় ৭৮ জনের, রুপগঞ্জ উপজেরায় ৭৪ জনের এবং সোনারগাঁও জেলায় ৩৩ জনের করোনায় আক্রান্ত হয়েছে।



নারায়ণগঞ্জে আসার পথে বাসের ভেতরে ড্রাইভার সহ ৬ জন মিলে গনধর্ষণ

গত ২৪ ঘন্টায় নারায়ণগঞ্জ জেলার সিটি এলাকা সহ সকল উপজেলা গুলো থেকে ১১৫৮ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন নমুনা সহ জেলায় মোট নমুনা সংগ্রহের সংখ্যা ১ লক্ষ ৪৫ হাজার ৮৪৩ টি । যার মধ্যে জেলায় মোট করোনা পজেটিভ পাওয়া গেছে ২২ হাজার ২১৮ জনের।



গত ২৪ ঘন্টায় নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে ৩৪৭ জন। তবে জেলায় নতুন করে গত ২৪ ঘন্টায় করোনা আক্রান্তদের মধ্যে মৃত্যু হয়নি কারও। নতুন মৃত্যু না থাকায় জেলায় মোট মৃত্যুর সংখ্যা ২৮৩। বর্তমানে জেলায় করোনা পজেটিভ রুগীর সংখ্যা ৩৫৪৬ জন।

নমুনা পরীক্ষায় শনাক্তের হার ২৯.৯৭ভাগ



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শপিংমল

যে কারনে রাত ৮ টার পর সারাদেশে মার্কেট-দোকান বন্ধ রাখার নির্দেশ দেয়া হলো

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ রাত ৮ টার পর সারাদেশে মার্কেট-দোকান বন্ধ রাখার নির্দেশ দেয়া হয়েছে। আওয়াতায় থাকছে  বিপণি বিতান, কাঁচা বাজার সহ অন্য সকল দোকান পাঠও।