নারায়ণগঞ্জ

বুধবার-জেলায় করোনায় মৃত্যু ৩ জনের-গত ২৪ ঘন্টার আপডেট জানতে ক্লিক করুন

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ নারায়ণগঞ্জে কেরানা আক্রান্তদের মধ্যে নতুন করে আরও ৩ জনের মৃত্যু হয়েছে। মৃত্যু হওয়া ৩ জনেই করোনা আক্রান্ত হওয়ার পর থেকে নারায়ণগঞ্জ ৩’শ শয্যা হাসপাতালে চিকিৎসাধিন ছিলেন। মৃত্যু হওয়া ২ জনের মথ্যে ২ জন ‍নারী ও ১ জন পুরুষ।



করোনা সংক্রম রোধে জেলায় চলছে  কঠোর লকডাউন। প্রতিদিনি বাড়ছে সারা দেশে করোনা আক্রান্তের ও মৃত্যুর সংখ্যা। হাসপাতল গুলোতে ঠাই সিট খালি নাই।তাই হোটেল খুজছে স্বাস্থ মন্ত্রনালয়। এমনটাই জানিয়েছেন স্বাস্থমন্ত্রী জাহিদ মালেক।

গত ২৪ ঘন্টায় নারায়ণগঞ্জ জেলার সিটি এলাকা সহ সকল উপজেলা গুলো থেকে ৯০৩ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন নমুনা সহ জেলায় মোট নমুনা সংগ্রহের সংখ্যা ১ লক্ষ ৩৮ হাজার ৮৮৭ টি । যার মধ্যে জেলায় মোট করোনা পজেটিভ পাওয়া গেছে ২০ হাজার  ৪৯৬  জনের।



নারায়ণগঞ্জে আসার পথে বাসের ভেতরে ড্রাইভার সহ ৬ জন মিলে গনধর্ষণ

গত ২৪ ঘন্টায় জেলায় নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে ২২৩০ জন। এর মধ্যে আড়াইহাজার উপজেলায় ২৪ জন, বন্দর উপজেলায় ৩১ জন, সিটি এলাকায় ৭০ জন, সদর উপজেলায় ৪৩ জন, রুপগঞ্জ উপজেরায় ৪০ জন এবং সোনারগাঁও জেলায় ২২ জন নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে।



জেলায় নতুন করে গত ২৪ ঘন্টায় করোনায় নতুন মৃত্যু সহ  জেলায় মোট মৃত্যুর সংখ্যা ২৬৬। বর্তমানে জেলায় করোনা পজেটিভ রুগীর সংখ্যা ২৯৬৬ জন।

নমুনা পরীক্ষায় শনাক্তের হার ২৫.৪৭ ভাগ



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

প্রধানমন্ত্রী

বিএনপির একমাত্র গুণ ,জ্বালাও-পোড়াও-খুনঃ-প্রধানমন্ত্রী

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ বিএনপির একমাত্র গুণ ,জ্বালাও-পোড়াও-খুন  বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।  এটা তারা পারে,