করোনা

বুধবার-নারায়ণগঞ্জে চলছে লকডাউন,জেনে নিন গত ঘন্টায় করোনার সর্বশেষ খবর

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ  নারায়ণগঞ্জে বেড়েছে করোনার সংক্রমণ। দেশে করোনা সংক্রশণ রোধে নারায়ণগঞ্জে জেলা সহ দেশের ৭ টি ঝুকিপূর্ণ জেলাকে লকডাউনের আওতায় আনা হয়েছে। 

বাংলাদেশে ভারতে সংক্রমিত করোনার ধরণ পাওয়ার পর থেকে দেশে করোনায় আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা দিন দিন বেড়েই চলেচে। ।



তাই দেশের করোনা পরিস্থিতি নিয়ে উদ্বিগ্ন জাতিয় কমিটি সহ স্বাস্থ্য মন্ত্রনালয়। জনসাধারনের নেই মাস্ক পড়ায় আগ্রহ ও  সমাজিত দুরত্ব মানার প্রতি আগ্রহ। এ পরিস্থিতি চলমান থাকলে দেশে করোনার ভয়াবহ প্রকোপের সম্ভবনা রয়েছে বলে জানিয়েছেন তারা।।



আরও পড়ুনঃ-নারায়ণগঞ্জে আসার পথে বাসের ভেতরে ড্রাইভার সহ ৬ জন মিলে গনধর্ষণ

গত ২৪ ঘন্টায় নারায়ণগঞ্জে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে ২৪ জন। আক্রান্তের সংখ্যা কম হলেও জেলার সিটি এলাকা সহ সকল উপজেলা গুলোতে করোনা আক্রান্ত রোগী পাওয়া যাচ্ছে।



গত ২৪ ঘন্টায় জেলার সিটি এলাকা সহ ৩ টি উপজেলায় পাওয়া গেছে করোনা আক্রান্তর রোগী। গত ২৪ ঘন্টায় সিটি এলাকায় ১৬ জন,রুপগঞ্জ উপজেলায় ৬ জন, সোনারগাঁও উপজেলায় ১ জন এবং সদর উপজেলায় আক্রান্ত হয়েছে ১ জন ।

আরও জানুনঃ-প্রশিক্ষন সেন্টারের তালিকা সমূহ দেখতে এখানে ক্লিক করুন



সব মিলিয়ে  জেলার গত ২৪ ঘন্টায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে ২৪ জন। করোনায় নতুন একজন সহ জেলায় মোট মৃত্যুর সংখ্যা ২২১ জন এবং নতুন আক্রান্ত সহ মোট আক্রান্তের সংখ্যা  ১৩ হাজার ৬৫৪জন।



জেলা থেকে গত ২৪ ঘন্টায় নতুন করে ২৩৮ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন সংগ্রীহিত নমুনা সহ জেলায় মোট নমুনা সংগ্রহের সংখ্যা ১ লাখ ১৫ হাজার ৬২৪ টি। এছাড়াও জেলায় করোনা আক্রান্তদের মধ্যে মোট সুস্থতার সংখ্যা ১৩ হাজার ১৯২ জন।

বর্তমানে জেলায় করোনার আক্রান্ত রোগীর সংখ্যা ২৪১ জন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

গ্রেফতার

রুপগঞ্জে ইয়াবা সহ মাদক ব্যবসায়ি গ্রেফতার

নারায়গঞ্জ বাণী২৪.কমঃ রুপগঞ্জে ইয়াবা সহ এক মাদক ব্যবসয়িকে  গ্রেফতার করেছে পলিশ। গ্রেফতার হওয়া মাদক ব্যবসায়ির নাম মামুন। সে  মাদক কারবারি মামুন উপজেলার