করোনা

বুধবার-নারায়ণগঞ্জে ১০ হাজার ছাড়ালো করোনায় আক্রান্তের সংখ্যা,গত ২৪ ঘন্টায় ২ জনের মৃত্যু

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ নারায়ণগঞ্জ সিটি এলাকার মধ্যে প্রতিদিন করোনায় আক্রান্তের দিক থেকে প্রথম অবস্থানে রয়েছে। নারায়ণগঞ্জ শহর এলাকায় পথ-ঘাট,যানবাহন, শপিংমল ও হাসপাতাল সহ কোথাও তোয়াক্কা করা হচ্ছেনা স্বাস্থ্যবীধি। গত ২৪ ঘন্টায় শুধুমাত্র নারায়ণগঞ্জ সিটি এলাকায় নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে ৩৬ জন।



গত ২৪ ঘন্টায় নারায়ণগঞ্জে করোনায় নতুন করে আক্রান্ত হয়েছে ৬১ জন এবং আক্রান্তদের মধ্যে করোনা মৃত্যু বরণ করেছে ২ জন। মৃত্যু ২ ব্যাক্তির মধ্যে ১ জন ৭৭ বছরের পুরুষ ও ৩ বছরের ১ জন নারী। মৃত্যু হওয়া পুরুষ শহরের ৩’শ শয্যা হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন ও নারী সোনারগাঁও উপজেলার বাসীন্দা।


৩১ মার্চ বুধবার নারায়ণগঞ্জ সিভিল সার্জন বিভাগের সূত্রে এসব তথ্য জানা যায়।

নতুন আক্রান্ত  ৬১ জনের মধ্যে নারায়ণগঞ্জ সিটি এলাকায় ৩৫  জন,সদর উপজেলায় ২১ জন , বন্দর উপজেলায় ৩ জন এবং সোনারগাঁও উপজেলায় ১ জন। নতুন আক্রান্ত ৬১ জন সহ মোট আক্রান্তের সংখ্যা ১০ হাজার ২৭ জন। ও নতুন মৃত্যু ২ জন সহ মোট মৃত্যুর সংখ্যা ১৭০ জন।



নারায়ণগঞ্জ সিটি এলাকা সহ উপজেলা গুলো থেকে গত ২৪ ঘন্টায় ২৪৪  জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এরমধ্যে নারায়ণগঞ্জ ৩শত শয্যা হাসপাতালে ১৪৭ জনের এবং সদর উপজেলা থেকে ৯৭  জনের এর নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন সংগ্রীহিত নমুনা সহ জেলায় মোট নুমনা সংগ্রহের সংখ্যা ৮৫ হাজার ৪৩৫।


 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মেয়র আইভী

নারায়ণগঞ্জ সিটিতে আবারও আইভীর নৌকা-যেনে নিন কে কি মন্তব্য করেছেন

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ আসন্ন নারায়ণগঞ্জ সিটি নির্বাচনে প্রার্থীতা ঠিক করেছেন বাংলাদেশ আওয়ামী লীগ। এবারও নৌকা প্রতিক পেয়েছেন নারায়ণগঞ্জ সিটি এলাকার বর্তমান মেয়র ডা.সেলিনা হায়াৎ আইভী।