করোনার সর্বশেষ আপডেট

বৃহস্পতিবার-গত ২৪ ঘন্টার নারায়ণগঞ্জে করোনার সর্বশেষ আপডেট

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ গত ২৪ ঘন্টায় নারায়ণগঞ্জে করোনায় আক্রান্ত হয়েছে ৩৩ জন ।গত ২৪ ঘন্টায় নারায়ণগঞ্জে করোনা আক্রান্তদের মধ্যে মৃত্যু বরণ করেনি কেউ।

৯ জুলাই বৃহস্পতিবার নারায়ণগঞ্জ জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে এসব তথ্য পাওয়া যায়। newsnarayanganj24, live narayanganj , bangladesh protidin, jugerchinta 24, press narayanganj

গত ২৪ ঘন্টায় নতুন আক্রান্ত ৩৩ জনের মধ্যে আড়াইহাজারে আক্রান্ত হয়েছে ৪ জন, নারায়ণগঞ্জ সিটি এলাকায়(৩’শ শয্যা হাসপাতাল সহ ) ৬ জন, সদর উপজেলায় ৪ জন, রুপগঞ্জ উপজেলায় আক্রান্ত হয়েছে আরও ১৯ চন।

তবে নতুন করে বন্দর উপজেলায় ১ সোনারগাঁ উপজেলায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়নি কেউ। নারায়ণগঞ্জ জেলায় নতুন আক্রান্ত ৩৩ সহ মোট করোনায় আক্রান্তের সংখ্যা দাড়াল ৫৪৫৭ জন এবং নতুন মৃত্যু না থাকায় মোট মৃত্যুর সংখ্যা দাড়াল ১২০ জনে।


নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ৩১৪ টি,যার মধ্যে আড়াইহাজার উপজেলা থেকে ২৬ টি, বন্দর উপজেলা থেকে ২০ টি, সিটি এলাকার ৩’শ শয্যা বিশিষ্ট হাসপাতালে ১১৪ টি, রুপগঞ্জ উপজেলা থেকে ২০ টি, ইউএস-বাংলার মাধ্যেমে ৮৯ টি, সদর উপজেলা থেকে ৩৪ টি এবং সোনারগাঁও উপজেলা থেকে সংগ্রহ করা হয়েছে নুতন ১১ টি নমুনা।


নতুন সংগ্রীহিত ৩১৪ টি নমুনা সহ নারায়ণগঞ্জে জেলায় মোট নমুনা সংগ্রহ করা হয়েছে ২৬৯৯৮ জনের, যার মধ্যে করোনা পজেটিভ পওয়া গেছে ৫৪৫৭ জনের।


তবে গত ২৪ ঘন্টায় করোনা আক্রান্তদের মধ্যে সুস্থ হয়েছে ৫২২ জন ।এর মধ্যে আড়াইহাজারে ৪৪ জন,বন্দরে ২৮ চন, সিটি এলাকায় ১১৪ জন,রুপগঞ্জে ২১৮ জন, সদর উপজেলায় ৭১ জন এবং সোনারগা উপজেলায় সুস্থ হয়েছে ৪৯ জন করোনা আক্রান্ত রুগী।

নতুন সুস্থ ৫২২ জন সহ জেলায় মোট সুস্থতার সংখ্যা ৪৫২৬ জন।

আরও পড়ুন নিচের লিংকে ক্লিক করে….

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

গ্রেফতার

রুপগঞ্জে ইয়াবা সহ মাদক ব্যবসায়ি গ্রেফতার

নারায়গঞ্জ বাণী২৪.কমঃ রুপগঞ্জে ইয়াবা সহ এক মাদক ব্যবসয়িকে  গ্রেফতার করেছে পলিশ। গ্রেফতার হওয়া মাদক ব্যবসায়ির নাম মামুন। সে  মাদক কারবারি মামুন উপজেলার