নারায়ণগঞ্জ

বৃহস্পতিবার-গত ২৪ ঘন্টার নারায়ণগঞ্জের করোনার সর্বশেষ আপডেট জানতে ক্লিক করুন

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ মৃস্ক বিহীন চলাফের, সামাজি দুরত্বর বালাই নেই নারায়ণগঞ্জ জেলা শহরে । মানা হচ্ছেনা স্বাস্থ্য অধিদপ্তরের প্রদানকৃত জনসমাগম নীতি। নতুন করে প্রতিনিয়তা করোনা ভয়ঙ্কর হয়ে উঠছে নারায়ণগঞ্জে। চলতি সপ্তাহে নারায়ণগঞ্জ গত ৩ মাসে আক্রান্তের রেকর্ড হয়েছে নারায়ণগঞ্জ জেলায়।

আক্রান্ত হয়েছে ২৪ ঘন্টায় এ সপ্তারেহ সর্বোচ্চ ৪০ জন ও ৩৫ জন। সারাদেশে করোনার প্রকোপতা বৃদ্ধি পাওয়ার সাথে সাথে সংক্রমনের উর্ধগতি  নারায়ণগঞ্জেও।


নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় নুতন করে আক্রান্ত হয়েছে ১৭ জন। তবে গত ২৪ ঘন্টায় আক্রান্তদের মধ্যে মৃত্যু হয়নি কারও। নতুন আক্রান্ত ১৭ জন সহ জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৯ হাজার ১৯৯ জন। কোন মৃত্যু না থাকায়ে জেলায় করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুর সংখ্যা ১৬১ জন।

গত ২৪ ঘন্টায় নারায়ণগঞ্জের সিটি এলাকা সহ উপজেলা গুলো থেকে ২০৩ জনের নমুনা সংগ্রহ হয়েছে। যার মধ্যে করোনা পজেটিভ পাওয়া গেছে ১৭ জনের। নতুন সংগ্রীতি ২০৩ টি নমুনা সহ জেলায় করোনা সংক্রমণের শুরু থেকে এখনো পর্যন্ত জেলায় নমুনা সংগ্রত করা হয়েছে মোট ৭৯ হাজার ৯৯৬ জনের।


আক্রান্তদের মধ্যে জেলায় গত ২৪ ঘন্টায় সুস্থ হয়েছে ৭ জন। নতুন সুস্থ ৭ জন সহ জেলায় মোট সুস্থতার সংংখ্যা ৮ হাজার ৭৫৯ জন।

করোনার দ্বিতীয় বছরে করোনা থেকে সুরক্ষা পেতে নারায়ণগঞ্জ সিভিল সার্জন অফিসের নির্দেশনা সমূহ..

  • মাস্ক পড়ুন
  • ভীর পরিহার করুণ
  • সকল প্রকার জন সমাগম পরিহার করুন
  • শারীরিক দুরত্ব বজায় রাখুন
  • বার বার সাবান দিয়ে হাত ধুয়ে নিন
  • ৪০ বছরের উপরে সকলেই টীকা নিন
  • নিশ্চিত করুণ নো মাস্ক নো সার্ভিস



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

গ্রেফতার

রুপগঞ্জে ইয়াবা সহ মাদক ব্যবসায়ি গ্রেফতার

নারায়গঞ্জ বাণী২৪.কমঃ রুপগঞ্জে ইয়াবা সহ এক মাদক ব্যবসয়িকে  গ্রেফতার করেছে পলিশ। গ্রেফতার হওয়া মাদক ব্যবসায়ির নাম মামুন। সে  মাদক কারবারি মামুন উপজেলার