মক্কায় আল হারামে ওমরা

মক্কায় আল হারামে ওমরা পালনে যাওয়া বয়স্কদের জন্য বিশেষ পরিবহন সেবা

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ অসুস্থ ও বয়স্কদের মক্কায় মসজিদ আল হারামে ওমরা পালনে যাওয়া বয়স্কদের জন্য বিনামূল্যে বিশেষ পরিবহন সেবা চালু করেছে মসজিদে হারাম কর্তৃপক্ষ।

হারামাইন প্রেসিডেন্সির চেয়ারম্যান শায়খ ড. আবদুর রহমান আস সুদাইস সম্প্রতি বিশেষ এই পরিবহন সেবা উদ্বোধন করেন । বয়স্ক, অসুস্থ ও চলাচলে অক্ষমরা ব্যাক্তিরা যেন মসজিদে হারামে নামাজ আদায়, তাওয়াফ ও সায়ির করতে পারেন সে উদ্দেশ্যে এই বিশেষ পরিবহন চালু করা হয়েছে বলে তিনি জানান।


গাড়িগুলো মসজিদে হারামের যে গেট গুলোতে বেসি লোক সমাগম হয় এমন কিছু গেট “বাদশাহ আবদুল আজিজ গেট, বাদশাহ ফাহাদ” গেটে গাড়ি ‍গুলো রাখা হয়েছে। এসক স্থান থেকে বয়স্ক, অসুস্থ ও চলাচলে অক্ষমরা ব্যাক্তিরা এ সেবা প্রদান করা হবে।

করোনা ভাইরাসের পরিপ্রেক্ষিতে মসজিদে হারামে সব ধরনের সতর্কতামূলক ব্যবস্থা গ্রয়োগের প্রতি গুরুত্ব আরোপ করে তিনি আরও বলেন,এসব গাড়ি ও গাড়ি চলাচলের রাস্তাগুলোকে জীবাণুনাশক দিয়ে প্রতিনিয়ত পরিস্কার করা হবে। মক্কায় আল হারামে ওমরা 


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

Naymer

ভয়ঙ্কর বিমান দূর্ঘটনা-অল্পের জন্য প্রানে বেঁচে ফিরলেন নেইমার

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ অল্পের জন্য প্রানে বেচে গেলেন ব্রাজিলিয়ান ফুটবল তারকা নেইমার। মঙ্গলবার মাঝ আকাশ থেকে জরুরী নিচে নেমে আসেন তিনি। এতেই রক্ষা পায় তার প্রান।