করোনার সর্বশেষ আপডেট

মঙ্গলবার-গত ২৪ ঘন্টার নারায়ণগঞ্জের করোনার আপডেট খবর জানতে ক্লিক করুন

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ গত কয়েক দিন ধরে সরকারি হিসেব অনুযায়ী নারায়ণগঞ্জে নিন্ম মুখী করোনা আক্রান্তের সংখ্যা। নমুনাও সংগ্রহীত হচ্ছে আগের তুলনায় কম।

গত ২৪ ঘন্টায় নারায়ণগঞ্জে করোনায় আক্রান্ত হয়েছে ৪২ জন এবং মৃত্যুবরণ করেছে আক্রান্তদের মধ্যে আরও ২ জন।

৭ জুলাই সোমবার নারায়ণগঞ্জ জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে এসব তথ্য পাওয়া যায়। newsnarayanganj24, live narayanganj , bangladesh protidin, jugerchinta 24, press narayanganj24


করোনায় গত ২৪ ঘন্টায় মৃত্যু হওয়া ২ জনের মধ্যে একজন নারায়ণগঞ্জ সিটির আমলাপাড়া ও আরও একজন সিদ্ধিরগঞ্জের মিজমিজি এলাকার বসীন্দা। মৃতদের বয়স যথাক্রমে ৫৫ বছর ও ৬৮ বছর। মৃত্যু হওয়া ২ জনই পুরুষ।

 

গত ২৪ ঘন্টায় নতুন আক্রান্ত ৪২ জনের মধ্যে আড়াইহাজারে আক্রান্ত হয়েছে ৫ জন, নারায়ণগঞ্জ সিটি এলাকায়(৩’শ শয্যা হাসপাতাল সহ ) ১১ জন, সদর উপজেলায় ২২ জন, রুপগঞ্জ উপুজেলায় ১ জন এবং সোনারগাঁ উপজেলায় নতুন করে আক্রান্ত হয়েছে আরও ৩ জন।নারায়ণগঞ্জ জেলায় নতুন আক্রান্ত ৪২ সহ মোট করোনায় আক্রান্তের সংখ্যা দাড়াল ৫৩৮৫ জন এবং নতুন মৃত্যু ২ জন সহ মোট মৃত্যুর সংখ্যা দাড়াল ১১৯ জনে।


নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ৩৪১ টি,যার মধ্যে আড়াইহাজার উপজেলা থেকে ২৭ টি, বন্দর উপজেলা থেকে ২৩ টি, সিটি এলাকার ৩’শ শয্যা বিশিষ্ট হাসপাতালে ৯৪ টি, রুপগঞ্জ উপজেলা থেকে ৩২ টি, ইউএস-বাংলার মাধ্যেমে ৯৭ টি, সদর উপজেলা থেকে ৪৯ টি এবং সোনারগাঁও উপজেলা থেকে সংগ্রহ করা হয়েছে নুতন ১৯ টি নমুনা।


নতুন সংগ্রীহিত ৩৪১টি নমুনা সহ নারায়ণগঞ্জে জেলায় মোট নমুনা সংগ্রহ করা হয়েছে ২৭৭১ জনের, যার মধ্যে করোনা পজেটিভ পওয়া গেছে ৫৩৮৫ জনের।


তবে গত ২৪ ঘন্টায় করোনা আক্রান্তদের মধ্যে সুস্থ হয়েছে৬৫ জন । নতুন সুস্থ ৬৫ জন সহ জেলায় মোট সুস্থতার সংখ্যা ৪০০৪ জন।

আরও পড়ুন নিচের লিংকে ক্লিক করে….

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

গ্রেফতার

রুপগঞ্জে ইয়াবা সহ মাদক ব্যবসায়ি গ্রেফতার

নারায়গঞ্জ বাণী২৪.কমঃ রুপগঞ্জে ইয়াবা সহ এক মাদক ব্যবসয়িকে  গ্রেফতার করেছে পলিশ। গ্রেফতার হওয়া মাদক ব্যবসায়ির নাম মামুন। সে  মাদক কারবারি মামুন উপজেলার