নারায়ণগঞ্জ

মঙ্গলবার-জেনে নিন গত ২৪ ঘন্টার নারায়ণগঞ্জের করোনার সর্বশেষ খবর

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ করোনায় আক্রান্তরদের মধ্যে নারায়ণগঞ্জ জেলায় গত ২৪ ঘন্টায় মৃত্যু হয়নি কারও। তবে জেলায় কমেছে করোনার নমুনা সংগ্রহের সংখ্যা ও পরীক্ষার সংখ্যা।

গত ২৪ ঘন্টায় নারায়ণগঞ্জে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে ১৩ জন। আক্রান্তের সংখ্যা কম হলেও জেলার সিটি এলাকা সহ সকল উপজেলা গুলোতে করোনা আক্রান্ত রুগী পাওয়া যাচ্ছে।




আড়ও পড়ুনঃ-২০২১ সালের ফিতরা’র হার নির্ধরণ,জেনে নিন ফিতরার হার সমূহ

গত ২৪ ঘন্টায় সিটি এলাকায় আক্রান্ত হয়েছে ১ জন,  ‍রুপগঞ্জ উপজেলায় সবচেয়ে বেসি ৫ জন,বন্দর উপজেলায় ২ জন, আড়াইহাজার উপজেলায় ১ জন, সোনারগাঁও উপজেলায় ১ জন এবং  সদর উপজেলায় আক্রান্ত হয়েছে ৩ জন ।



সব মিলিয়ে  জেলার গত ২৪ ঘন্টায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে ১৩ জন। করোনায় নতুন মৃত্যু না থাকায় জেলায় মোট মৃত্যুর সংখ্যা ২১৬ জন এবং নতুন আক্রান্ত সহ মোট আক্রান্তের সংখ্যা  ১৩ হাজার ১৯৩ জন।



জেলা থেকে গত ২৪ ঘন্টায় নতুন করে ৩১৪ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন সংগ্রীহিত নমুনা সহ জেলায় মোট নমুনা সংগ্রহের সংখ্যা ১ লাখ ৭ হাজার ১২৩ টি। এছাড়াও জেলায় করোনা আক্রান্তদের মধ্যে মোট সুস্থতার সংখ্যা ১২ হাজার ৭৮৪ জন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নারায়ণগঞ্জ

রবিবার-জেনে নিন গত ২৪ ঘন্টার নারায়ণগঞ্জে করোনার সর্বশেষ খবর

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ গত ২৪ ঘন্টায় জেলার ৩শ শয্যা হাসপতালে চিকিৎসাধিন অবস্থ মৃত্যু বরণ করেছে ৬ জন। মৃত্যু ব্যাক্তিদের মধ্যে জেলার সোনারগাঁ উপজেলার ৩ জন,বন্দর উপজেলার ২ জন ও সিটি এলাকার ১ জন।