করোনার সর্বশেষ

মঙ্গলবার-জেনে নিন নারায়ণগঞ্জের গত ২৪ ঘন্টার করোনার সর্বশেষ

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ দেশে  করোনা আক্রান্তের সখ্যা তুলান মূলক কম হলেও রয়েছে ভয়।  ইতিমধ্যে বাংলাদেশেপাওয়া যাচ্ছে ভারতে সংক্রমিত করোনার ধরণ। সিমান্তবর্তী  এলাকা সহ ঢাকাতেও করোনার ভারতীয় ধরণ।



তাই দেশের করোনা পরিস্থিতি নিয়ে উদ্বিগ্ন জাতিয় কমিটি সহ স্বাস্থ্য মন্ত্রনালয়। জনসাধারনের নেই মাস্ক পড়ায় আগ্রহ ও  সমাজিত দুরত্ব মানার প্রতি আগ্রহ। এ পরিস্থিতি চলমান থাকলে দেশে করোনার ভয়াবহ প্রকোপের সম্ভবনা রয়েছে।

সারাদেশের মতো নারায়ণগঞ্জেও রয়েছে করোনা সয়ক্রমণের তাই নারায়ণগঞ্জে  সামাজিক দূরত্ব ও স্বাস্থ্য বিধি মানার কেন বিকল্প নেই। জদিও জীবনের তাগিদে কর্মমুখী সাধারন জনগনের মাঝে নেই কোন করোনার ভয় ও সাবধানতা।



করোনায় আক্রান্তরদের মধ্যে নারায়ণগঞ্জ জেলায় গত ২৪ ঘন্টায় মৃত্যু হয়নি কারও। তবে জেলায় কমেছে করোনার নমুনা সংগ্রহের সংখ্যা ও পরীক্ষার সংখ্যা।

আরও পড়ুনঃ-নারায়ণগঞ্জে আসার পথে বাসের ভেতরে ড্রাইভার সহ ৬ জন মিলে গনধর্ষণ

গত ২৪ ঘন্টায় নারায়ণগঞ্জে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে ৮ জন। আক্রান্তের সংখ্যা কম হলেও জেলার সিটি এলাকা সহ সকল উপজেলা গুলোতে করোনা আক্রান্ত রোগী পাওয়া যাচ্ছে।



গত ২৪ ঘন্টায় জেলার সিটি এলাকা সহ ৩ টি উপজেলায় পাওয়া গেছে করোনা আক্রান্তর রোগী। গত ২৪ ঘন্টায় সিটি এলাকায় ২ জন,রুপগঞ্জ উপজেলায় ১ জন, সোনারগাঁও উপজেলায় ১ জন, বন্দর উপজেলায় ১ জন এবং সদর উপজেলায় আক্রান্ত হয়েছে ৩ জন ।

আরও জানুনঃ-প্রশিক্ষন সেন্টারের তালিকা সমূহ দেখতে এখানে ক্লিক করুন



সব মিলিয়ে  জেলার গত ২৪ ঘন্টায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে ৮ জন। করোনায় নতুন মৃত্যু না থাকায় জেলায় মোট মৃত্যুর সংখ্যা ২১৭ জন এবং নতুন আক্রান্ত সহ মোট আক্রান্তের সংখ্যা  ১৩ হাজার ৪১১ জন।



জেলা থেকে গত ২৪ ঘন্টায় নতুন করে ১৮৬ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন সংগ্রীহিত নমুনা সহ জেলায় মোট নমুনা সংগ্রহের সংখ্যা ১ লাখ ১২ হাজার ৩৩৫ টি। এছাড়াও জেলায় করোনা আক্রান্তদের মধ্যে মোট সুস্থতার সংখ্যা ১৩ হাজার ৭২ জন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

গ্রেফতার

রুপগঞ্জে ইয়াবা সহ মাদক ব্যবসায়ি গ্রেফতার

নারায়গঞ্জ বাণী২৪.কমঃ রুপগঞ্জে ইয়াবা সহ এক মাদক ব্যবসয়িকে  গ্রেফতার করেছে পলিশ। গ্রেফতার হওয়া মাদক ব্যবসায়ির নাম মামুন। সে  মাদক কারবারি মামুন উপজেলার