Narayanganj news

মঞ্চ ভেঙে পড়ে গেলেন ওবাইদুল কাদের সহ সবাই-দরকারনেই নেতা তৈরির কারখানা

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ ঢাকা বিশ্ব বিদ্যালয়ের ছাত্রলীগের ৭৫ তম প্রতিষ্টা বার্ষিকীতে প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন আওয়ামি লীগের সাধারন সম্পাদক ওবাইদুল কাদের। হটাৎ করেই ওবাইদুল কাদেরের বক্তব্যের মাঝ পর্যায়ে ভেঙে পরে স্টেজ। পড়ে যান ওবাইদুল কাদের সব স্টেজে থাকা নেতা কর্মীরা।

এই ঘটনায় তেমন গুরুতরভাবে কেউ আহত হননি৷ কেউ কেউ ছোট খাট আঘাত পেলেও আবার ৫ মিনিট পর উঠে দাঁড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করে করেন তিনি।



শেষে তিনি এই ঘটনায় খোব প্রকাশ করেন। ওবাইদুল কাদের বলেন এখন সামনে বসে থাকার চেয়ে স্টেজে দাঁড়িয়ে থাকা নেতার সংখ্যা বেশি। তিনি আরও বলেন নেতা উৎপাদনের কারখানা আমাদের দরকার নেই আমাদের দরকার কর্মী উৎপাদনের কারখানা।

এর আগে ছাত্রলীগকে অতীত থেকে শিক্ষা নিয়ে সামনে অগ্রসর হওয়ার নির্দেশ দেন তিনি। তিনি বলে অতীতে যত ভুল হয়েছে তা থেকে শিক্ষা গ্রহন করে বর্তমানে চ্যালেঞ্জ মোকাবিল করতে হবে। সামনে আরও কঠিন চ্যালেঞ্জ মোকাবিলা করতে হবে।



এদিকে ছাত্রলীগের মঞ্চ ভেঙে পড়া নিয়ে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু। গতকাল বিকেলে রাজধানীর ইঞ্জিনিয়ারিং ইন্সটিটিউশনে বাংলাদেশ বিপ্লবি ওয়াকার্স পার্টির ১০ম কংগ্রেসে এ মন্তব্য করে।

তিনি বলে অনুষ্ঠানের মঞ্চ তৈরিতে দূর্নীতি হয়েছে বলে ভেঙে পরেছে। টুকু আরও মন্তব্য করে ওবাইদুল কাদেরের মঞ্চ যেভাবে ভেঙে পড়েছে এভাবেই ভেঙে পড়বে সরকারের মসনদ


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

হটাৎ করেই যে কারনে আর্ন্তজাতিক ক্রিকেট থেকে তামীমের বিদায়

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ হটাৎ করেই আর্ন্তজাতিক সকল প্রকার ক্রিকেট ম্যাচ থেকে অবসর গ্রহন করেছেন বাংলাদেশ ক্রিকেট দলের ওপেনার ও বর্তমান জাতীয় দলের অধিনায়ক তামীম ইকবাল।