করোনার সর্বশেষ আপডেট

রবিবার-নারায়ণগঞ্জে আবারও করোনা আক্রান্তের নতুন রেকর্ড-গত ২৪ ঘন্টার সর্বশেষ

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ গত কয়েক মাসের তুলনায় নারায়ণগঞ্জ জেলায় করোনায় আক্রান্তের রেকর্ড হচ্ছে । গত ৩ থেকে ৪ মাসে জেলয় সর্বনিন্ম আক্রান্তনের সংখ্যা ৩ ও সর্বোচ্চ আক্রান্তের সংখ্যা ২০ এর ঘরে ছিল।

তবে হটাৎ করে জেলায় গত কয়েক মাসের রেকর্ড ভেঙ্গে বৃহস্পতবিার ৩৫ জন, শক্রবার আক্রান্ত হয়েছে ৪৫ জন এবং গত ২৪ ঘন্টায় নতুন করে করোনায় হয়েছে ৪৭ জন ।করোনার সংক্রমণের ভয়াবহতা রোধে নারায়ণগঞ্জে চলছে ৭ দিনের লকডাউন।



তবে পরিস্থিতি বিবেচনায় ইতিমধ্যে আগামী সোমবার থেকে সারাদেশে সল্প পরিশরে  লকাডাউন আরোপ করা হয়েছে এবং ১ লা জুলাই থেকে আরোপ করা হয়েছে কঠোর লকডাউন। বাংলাদেশে ভারতে সংক্রমিত করোনার ধরণ পাওয়ার পর থেকে দেশে করোনায় আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা দিন দিন বেড়েই চলেছে।



আরও পড়ুনঃ-নারায়ণগঞ্জে আসার পথে বাসের ভেতরে ড্রাইভার সহ ৬ জন মিলে গনধর্ষণ

গত ২৪ ঘন্টায় জেলার সিটি এলাকা সহ জেলার ৪ উপজেলায় পাওয়া গেছে করোনা আক্রান্তর রোগী। গত ২৪ ঘন্টায় সিটি এলাকায় ১৪ জন,রুপগঞ্জ উপজেলায় ৮ জন, বন্দর উপজেলায় ১৮ জন, আড়াইহাজার উপজেলায় ৩ এবং সদর উপজেলায় আক্রান্ত হয়েছে ৩ জন ।

আরও জানুনঃ-প্রশিক্ষন সেন্টারের তালিকা সমূহ দেখতে এখানে ক্লিক করুন



সব মিলিয়ে জেলার গত ২৪ ঘন্টায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে ৪৭ জন। করোনায় নতুন করে গত ২৪ ঘন্টায় মৃত্যু বরণ করছে ৭০ বছরের এক পরুষ। নতুন মৃত্যু সহ জেলায় মোট মৃত্যুর সংখ্যা ২২২ জন এবং নতুন আক্রান্ত সহ মোট আক্রান্তের সংখ্যা  ১৩ হাজার ৮০১ জন।



জেলা থেকে গত ২৪ ঘন্টায় নতুন করে ৩৫৫ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন সংগ্রীহিত নমুনা সহ জেলায় মোট নমুনা সংগ্রহের সংখ্যা ১ লাখ ১৬ হাজার ৭৯৩ টি। এছাড়াও জেলায় করোনা আক্রান্তদের মধ্যে মোট সুস্থতার সংখ্যা ১৩ হাজার ২৩০ জন।

বর্তমানে জেলায় করোনার আক্রান্ত রোগীর সংখ্যা ৩৪৯জন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সুপ্রিমকোর্ট

বিয়ের প্রতিশ্রুতি ভাঙলেও সম্মতিক্রমে শারীরিক সম্পর্ক ধর্ষণ হবে না-হাইকোর্ট

নারায়গঞ্জ বাণঅী২৪.কমঃ বিয়ের প্রতিশ্রুতি ভাঙলেও সম্মতিক্রমে শারীরিক সম্পর্ক ধর্ষণ হবে না বলে জানিয়ে দিয়েছে হাইকোর্ট। একই  সাথে ”বিয়ের প্রলোভনে ধর্ষণ” এমন একটি মামলা খারিজ করে দেয় হাইকোর্ট।