মডেল মৌ ও পিয়াসা

রাতের রানী মডেল মৌ ও পিয়াসা

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ সমালচিত দুই মডেল ফারিয়া মাহাবুব পিয়াসা এবং মরিয়ম আক্তার মৌকে আটক করা হয়েছে গতকাল রাতে। তদের বিরুদ্ধে নানা অসামাজিক কর্যকলাপ ও ব্লাকমেইলিং এর অভিযোগে তদন্ত করতে গতরাত ১০ টার দিকে মডেল পিয়াসা এবং মৌ এর বাসয় অভিযান চালায় ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

অভিযানে তাদের বাসা থেকে পাওয়া যায় বিদেশি মদ,ইয়াবা ও সিসা ।




মডেল পিয়াসা এবং মৌ েহচ্ছে রাতের রানী। তারা দিনের বলোয় ঘুমায় আরা রাতের বেলায় বসে আসরে। তলে অসামাজিক কার্যকলাপ, মদ্য পান,ইয়াবা ও সিসা সেবন । পার্টির নামে বড়লোকের ছেলেদের  বাসায় ডেকে আনতেন, তাদের সাথে সুযোগ বুজে তুলে রাখতেন আপত্তিকর ছবি, ধরন করতেন অপত্তিকর অবস্থায় ভিডিও। আর ধারনকৃত ছবি ও ভিডিও দেখিয়ে ব্লাক মেইল করা হয় তাদের।


তাদের আটকের পর সাংবাদিকদের ব্রিফংয়ে এমনটাই জানিয়েছেন ডিবি পুলিশের যুগ্ম কমিশনার হারুন-অর-রশীদ। তিনি বলেন তার দুজনেই একটি সংঘবদ্ধ চক্রের সদস্য। তাদের বিরুদ্ধে আমরা অনেক ব্ল্যাকমেইলের অভিযোগ পাওয়া পর তদন্তের জন্য তাদের বাসায় অভিযান চালানো হয়। অভিযানো তাদের বাসা থেকে পাওয়া যায় বিদেশি মদ,ইয়াবা ও সিসা।

প্রথমে বারিধারার পিয়াসার বাসায় অভিযান চালানো হয়,এরপর  অভিযান চালানো হয় মোহাম্মদপুরের বাবর রোডের একটি বাসায়। এছাড়াও গনমাধ্যমকর্মীদের উপস্থিতিতে মিরপুর রোড সংলগ্ন ২২/৯ বাবর রোডের অভিযান চালিয়ে আটক করা হয় মাডেল মরিয়ম আক্তার মৌকে। দাতের বাসা থেকে উদ্ধার করা হয়  বিদেশি মদ,ইয়াবা ও সিসা।



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*