ভূয়া র‌্যাব

রুপগঞ্জে ভূয়া র‌্যাব চক্রের প্রধান সহ ৩ সদস্য গ্রেফতার

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ রূপগঞ্জ থেকে ভূয়া র‌্যাব চক্রের প্রধানসহ ৩ জন সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। ২৫ আগষ্ট রবিবার দুপুরে সিদ্ধিরগঞ্জের আদমজীনগরে অবস্থিত র‌্যাব-১১’র সদর দপ্তরে সংবাদ সম্মেলনে অধিনায়ক লে: কর্ণেল কাজী শমসের উদ্দিন উপস্থিত গনমাধ্যমকর্মীদেরকে এ তথ্য নিশ্চিত করেছে।
এসময় তাদের কাছ থেকে র‌্যাবের ইউনিফরম পরিহিত ২টি ছবি বাংলাদেশ র‌্যাব লেখা ও র‌্যাবের মনোগ্রাম সম্বলিত ১টি জ্যাকেট, র‌্যাব সদর দপ্তরের সীল ও অফিসারদের ভুয়া স্বাক্ষর সম্বলিত ৭টি নোটিশ, র‌্যাব সদর দপ্তরের গোয়েন্দা অফিসার, ডিউটি অফিসার ও তদন্তকারী অফিসার নামীয় ৪টি সীল, বিজিবি’র ১টি আইডি কার্ড, ১সেট বিজিবি ইউনিফরম, ১টি ল্যাপটপ, ১টি প্রিন্টার, ১টি মোবাইল ও ১৪টি সীম জব্দ করা হয়।

গ্রেফতারকৃতরা হলো, কুড়িগ্রাম জেলার উকিলপুর থানার মাসতীবাড়ী দীঘর এলাকার আব্দুল মান্নানের ছেলে জয়নাল আবেদীন (২৭), গাজীপুর জেলার সদর থানার জান্দালিয়া পাড়া এলাকার মৃত মোসলেম উদ্দিনের ছেলে নাজমুল হোসেন (২৭) ও কিশোরগঞ্জ জেলার কটিয়াদি থানার চরজাকারিয়া এলাকার রফিকুল ইসলামের ছেলে মোস্তাফিজুর রহমান (২৯)।

সংবাদ সম্মেলনে অধিনায়ক লে: কর্ণেল কাজী শমসের উদ্দিন জানায়, গত শনিবার (২৪ আগষ্ট) দিবাগত রাতে র‌্যাব-১১’র সিপিএসসির বিশেষ অভিযানে গোপন সংবাদের ভিত্তিতে রূপগঞ্জের রূপসী এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। ভূয়া র‌্যাব

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নারায়ণগঞ্জ

নারায়ণগঞ্জের ফলাফল-আসন অনুসারে নির্বাচিতদের তালিকা

নারায়ণগঞ্জ বাণী২৪কমঃ সফল ভাবে শেষ হলো দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়, আর শেষ হয় বিকাল ৪টায়।