রুপগঞ্জে র‌্যাবের সাথে বন্দুক যুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত।


নারায়ণগঞ্জ বাণী নিউজঃ রুপগঞ্জে র‌্যাবের সাথে বন্দুক যুদ্ধে নাদিম ওরফে পচিঁশ নাদিম নামের এক মাদক ব্যাসায়ী নিহত হয়েছে। রুপগঞ্জের পুর্বাচল উপ-শহর এলাকায় মঙ্গলবার রাত পৌনে তিনটায় এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে বিপুল পরিমান মাদক উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে র‌্যাব।

র‌্যাব-২ এর সিনিয়র সহকারি পরিচালক রবিউল ইসলাম জানান ,রাজধানীর মোহাম্মদপুরের জেনেভা ক্যাম্পের চিহ্নিত মাদক ব্যাবসায়ী নাদিম ওরফে পচিশ নাদিম নারায়ণগঞ্জের রুপগঞ্জ উপজেলার পুর্বাচল উপ-শহর এলাকায় টেকনাফ থেকে ইয়াবা এনে খুচরা মাদক ব্যবসায়ীদের নিকট বিক্রি করছে এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-২ এর একট অভিযানিক দল মঙ্গলবার ভোর রাতে ঐ এলাকায় অভিযান চালায়। মাদক ব্যাসায়ীরা র‌্যাবের উপস্থিতি টের পেয়ে র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছুরে। র‌্যাবও পাল্টা গুলি ছুরলে মাদক ব্যাবসায়ীরা পিছু হটে। পরে এক জনকে গুলিবিদ্ধ অবস্থায় পরে থাকতে দেখে তাকে উদ্ধার করে রুপগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করে। র‌্যাব কর্মকর্তা জানান , নিহত নাদিম ওরফে পচিশ নাদিম মোহাম্মদপুরের জেনেভা ক্যাম্প এলাকার চিহ্নিত মাদক ব্যাবসায়ী এবং রাজধানীর বিভিন্ন থানায় তাহার বিরুদ্ধে বহু মামলা রয়েছে।

তিনি অরও জানান, ঘটনাস্থল থেকে ৪৫০ পিছ ইয়াবা টেবলেট উদ্ধার করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

লাশ উদ্ধার

সিদ্ধিরগঞ্জে যুবকের লাশ উদ্ধার

নারয়ণগঞ্জ বাণী২৪.কমঃ নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ উপজেলায় অজ্ঞাত এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। এখন পর্যন্ত যুবকের পরিচয় শনাক্ত করা যায়নি।