করোনার সর্বশেষ আপডেট

শনিবার-জেনে নিন গত ২৪ ঘন্টার নারায়ণগঞ্জের করোনার সর্বশেষ আপডেট

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ করোনা আবারও ভয়ঙ্কর রুপ নিচ্ছে বাংলাদেশে। একই সাথে নারায়ণগঞ্জ জেলায়ও করোনার সংক্রমণ বেড়েই চলেছে। গত বৃহস্পতিার জেলায় করোনা আক্রান্তের সংখ্যা ১০০ জন ও শুক্রবার আক্রান্তের সংখ্যা ছিল ১০৯ জন।




জেলায় করোনার পরীক্ষা বেসি হলে সংক্রমনের সংখ্যাও বেসি পাওয়া যাচ্ছে। জেলায় শুক্রবার নমুন সংগ্রহের সংখ্যা ছিল ২৪৩ টি।

সরকারি দিন গুলোতে নমুনা সংগ্রহ অনেকটাই কম থাকে। গত ২৪ ঘন্টায় নারায়ণগঞ্জ জেলার সিটি এলকা সহ সকল উপজেলা গুলো থেকে ৯৭ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন নমুনা সহ জেলায় মোট নমুনা সংগ্রহের সংখ্যা ১ লক্ষ ১৮ হাজার ৪৯৪ টি । যার মথ্যে জেলা মোট করোনা পজেটিভ পাওয়া গেছে ১৪ হাজার ২৪ জনের।



গত ২ ঘন্টায় জেলায় নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে ৪৬ জন। এর মধ্যে আড়াইহাজার উপজেলায় ৫ জনের,বন্দর উপজেলায় ১২ জনের,সিটি এলাকায় ১৩ জনের,রুপগঞ্জ উপজেলায় ২ জনের, সদর উপজেলায় ৯ জনের এবং সোনারগাঁও উপজেলায় ৫ জনের করোনা পজেটিভ পাওয়া গেছে।

জেলায় নতুন করে গত ২৪ ঘন্টায় করোনা আক্রান্তদের মধ্যে মৃত্যু হয়নি কারও। নতুন মৃত্যু না থাকায় মোট মৃত্যুর সংখ্যা ২২৩।



তবে জেলা গত ২৪ ঘন্টায় করোনা আক্রান্তদের মধ্যে সুস্থ হয়েছে ১২ জন। নতুন সুস্থতা সহ মোট সুস্থতার সংখ্যা ১৩ হাজার ৩৩২ । বর্তমানে জেলায় করোনা পজেটিভ রুগীর সংখ্যা ৭০১ জন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

গ্রেফতার

রুপগঞ্জে ইয়াবা সহ মাদক ব্যবসায়ি গ্রেফতার

নারায়গঞ্জ বাণী২৪.কমঃ রুপগঞ্জে ইয়াবা সহ এক মাদক ব্যবসয়িকে  গ্রেফতার করেছে পলিশ। গ্রেফতার হওয়া মাদক ব্যবসায়ির নাম মামুন। সে  মাদক কারবারি মামুন উপজেলার