করোনার প্রকোপ

শনিবার-নারায়ণগঞ্জে করোনায় মৃত্যু ৪ জনের-জেনে নিন গত ২৪ ঘন্টার সর্বশেষ খবর

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ করোনা সংক্রম রোধে জেলায় শুরু হয়েছে কঠোর লকডাউন।প্রতিদিনি বাড়ছে সারা দেশে করোনা আক্রান্তের ও মৃত্যুর সংখ্যা। আক্রান্তের সংখ্যা,রয়েছে মৃত্যুও।

নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় নারায়ণগঞ্জে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করেছে ৪ জন।মৃত্যু হওয়া ৩ জনের মধ্যে বন্দর উপজেলার উপজেলার ৪৫ ও ৬০  বছরের দুজন নারী এবং ৯০ বছরের এক পরুষ।

একবই সাথে মৃত্যু হয়েছে সিটি এলাকার ৬০ বছরের এক পরুষের। করোনা আক্রান্ত হয়ে তার নারায়ণগঞ্জ ৩শ শয্যা হাসাপাতালে ভর্তি ছিলেন।


গত ২৪ ঘন্টায় জেলায় নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে ১৫৬ জন। এর মধ্যে বন্দর উপজেলায় ১৬ জনের, সিটি এলাকায় ৭৫ জনের, রুপগঞ্জ উপজেলায় ৯ জনের, সদর উপজেলায় ৫২ জনের এবং সোনারগাঁও জেলায় ৫ জনের করোনা পজেটিভ পাওয়া গেছে।



নারায়ণগঞ্জে আসার পথে বাসের ভেতরে ড্রাইভার সহ ৬ জন মিলে গনধর্ষণ

গত ২৪ ঘন্টায় নারায়ণগঞ্জ জেলার সিটি এলাকা সহ সকল উপজেলা গুলো থেকে ৪৭২ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন নমুনা সহ জেলায় মোট নমুনা সংগ্রহের সংখ্যা ১ লক্ষ ৩০ হাজার ১৩২ টি । যার মথ্যে জেলায় মোট করোনা পজেটিভ পাওয়া গেছে ১৮ হাজার ৫৯ জনের।



জেলায় নতুন করে গত ২৪ ঘন্টায় করোনা আক্রান্তদের মধ্যে মৃত্যু হওয়া ৪ জন সহ মোট মৃত্যুর সংখ্যা ২৪৯। বর্তমানে জেলায় করোনা পজেটিভ রুগীর সংখ্যা ২৮৫৪ জন।



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

করোনার সর্বশেষ

শুক্রবার-নারায়ণগঞ্জে করোনায় আরও ৪ জনের মৃত্যু-জেনে নিন গত ২৪ ঘন্টার আপডেট

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ নারায়ণগঞ্জে করোনা আক্রান্তদের মধ্যে আরও ৪ জনের মৃত্যু হয়েছে গত ২৪ ঘন্টায়। মৃত্যু হওয়া ৪ জনের মধ্যে পরুষ ৩ জন ও নারী ১ জন।