নারায়ণগঞ্জ

শনিবার পর্যন্ত নারায়ণগঞ্জে এলাকা ভিত্তিক করোনায় আক্রান্ত-মৃত্যু-সুস্থ হওয়ার সর্বশেষ খবর

নারায়ণগঞ্জ বানী২৪ঃ ১৬ মে শনিবার পর্যন্ত নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় ৭৪ জন সহ মোট করোনায় আক্রান্তের সংখ্যা ১ হাজার ৬০৯ জন। করোনায় আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা মোট ৬১ জন। এর মধ্যে গত ২৪ ঘন্টায় সুস্থ হয়েছেন আরও ৩৪ জন। এ নিয়ে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৩৮৬ জন।

১৬ মে শনিবার নারায়ণগঞ্জ জেলা স্বাস্থ্য বিভাগ সুত্রে এ তথ্য জানা যায়।

নারায়লগঞ্জ সিটি কর্পোরেশনঃ জেলা স্বাস্থ্য বিভাগ জানায়, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এলাকায মোট নমুনা সংগ্রহ করা হয়েছে ১৩৭৫ জনের। এদের মধ্যে গত ২৪ ঘন্টায় ২২ জন সহ এ পর্যন্ত করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ৭৮৬ জন। আক্রান্তদের মধ্যে মৃত্যু বরন করেছে মোট ৪৩ জন। আক্রান্তদের মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন মোট ২৫৩ জন।

সদর উপজেলাঃ সদর উপজেলায় মোট ২৪৪৬ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এদের গত ২৪ ঘন্টায় ২২ জন সহ করোনায় আক্রান্তের সংখ্যা ৫২৭ জন। আক্রান্তদের মৃতের সংখ্যা দাড়িযেছে ১৪ জনের এবং সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৭৩ জন।

বন্দরঃ বন্দর উপজেলায় (৫ টি ইউনিয়ন এলাকায়) এ পর্যন্ত নমুনা সংগ্রহ করা হয়েছে ৩৮৯ জনের। এদের মধ্যে গত ২৪ ঘন্টায় ৩ জন সহ করোনায় আক্রান্ত হয়েছে মোট ৩৮ জন। আক্রান্তদের মধ্যে ১ জনের মৃত্যু হয়েছে বন্দরে এবং সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২৪ জন।

সোনারগাঁঃ সোনারগাঁ উপজেলায় গত মোট ৪৪৫ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এদের মধ্যে গত ২৪ ঘন্টায় ৬ জন সহ করোনায় আক্রান্তের সংখ্যা ৮৯ জন। আক্রান্তদের মধ্যে মৃত্যু বরন করেছেন ২ জন এবং সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৬ জন।

আড়াইহাজারঃ আড়াইহাজার উপজেলায় মোট ৬০৯ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এদের মধ্যে গত ২৪ ঘন্টায় ৩ জন সহ এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছে মোট ৫২ জন। এদের মধ্যে কারো মৃত্যু হয়নি। এ পর্যন্ত সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৬ জন।

রূপগঞ্জঃ রুপগঞ্জ উপজেলায় মোট ৮০০ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এদের মধ্যে গত ২৪ ঘন্টায় ১৮ জন সহ করোনায় আক্রান্তের সংখ্যা ১১৭ জন। আক্রান্তদের মধ্যে মৃত্যু হয়েছে ১ জনের এবং সুস্থ হয়েছেন ৪ জন।

আরও পড়ুন নিচের লিংকে ক্লিক করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মৃত্যু

আগুনে পুড়ে মাদ্রাসার শিক্ষিকার মৃত্যু

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ  আগুনে পুড়ে মাওস্রিজিতা দেওয়ান নামের এক শিক্ষিকার মৃত্যু হয়েছে খাগড়াছড়ি পৌর শহরের কলেজ পাড়া এলাকায়।   শিক্ষিকা