করোনার সর্বশেষ আপডেট

শুক্রবার-জেনে নিন গত ২৪ ঘন্টার নারায়ণগঞ্জের করোনার সর্বশেষ খবর

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় করোনা আক্রান্তদের মধ্যে মৃ্ত্যু বরণ করেছে ১ জনা নারী। তার বয়য় ৫২ বছর। মৃত্যু হওয়া নারী নারায়ণগঞ্জ  সিটি এলকার বাসিন্দা।

করোনা আক্রান্ত হওয়ার পর থেকে তিনি নারায়ণগঞ্জ ৩’শ শয্যা হাসপাতালে চিকিৎসাধিন ছিলেন। সেখানেই চিকিৎসাধিন অবস্থায় তার মৃত্যু হয়।



আড়ও পড়ুনঃ-২০২১ সালের ফিতরা’র হার নির্ধরণ,জেনে নিন ফিতরার হার সমূহ

আড়ও পড়ুন-মহানবী হজরত মুহাম্মদ (সা.) সম্পর্কে কটূক্তি করায় দুই জনের ফাসিঁর আদেশ

গত ২৪ ঘন্টায় সিটি এলাকায় আক্রান্ত হয়েছে ২ জন, ‍রুপগঞ্জ উপজেলায় ১৩ জন, আড়াইহাজার উপজেলায় ২ জন,, বন্দর উপজেলায় ১ জন, সদর উপজেলায় ৭ জন এবং সোনারগাঁও উপজেলায় ৩ জন।


সব মিলিয়ে  জেলার গত ২৪ ঘন্টায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে ২৮ জন। করোনায় নতুন মৃত্যু হওয়া ১ জন সহ জেলায় মোট মৃত্যুর সংখ্যা ২১৫ জন এবং নতুন আক্রান্ত সহ মোট আক্রান্তের সংখ্যা  ১৩ হাজার ৭২জন।

জেলা থেকে গত ২৪ ঘন্টায় নতুন করে ৩৭৩ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন সংগ্রীহিত নমুনা সহ জেলায় মোট নমুনা সংগ্রহের সংখ্যা ১ লাখ ৪ হাজার ৯৯৫ টি। এছাড়াও জেলা করোনা আক্রান্তদের মধ্যে মোট সুস্থতার সংখ্যা ১২ হাজার ৮৭ জন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

গ্রেফতার

রুপগঞ্জে ইয়াবা সহ মাদক ব্যবসায়ি গ্রেফতার

নারায়গঞ্জ বাণী২৪.কমঃ রুপগঞ্জে ইয়াবা সহ এক মাদক ব্যবসয়িকে  গ্রেফতার করেছে পলিশ। গ্রেফতার হওয়া মাদক ব্যবসায়ির নাম মামুন। সে  মাদক কারবারি মামুন উপজেলার